ঢাকা১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বেনাপোল দৌলতপুর সীমান্ত থেকে ১৮ টি স্বর্ণের বারসহ আটক ২

বার্তা বিভাগ
জুলাই ৩১, ২০২৩ ১০:২৮ অপরাহ্ণ
Link Copied!

রায়হান সিদ্দিকী, শার্শা (যশোর):

যশোরের বেনাপোল পোর্ট থানার দৌলতপুর সীমান্ত থেকে দুই কেজি ৩০০ গ্রাম ওজনের ১৮ পিস স্বর্ণের বার সহ দুইজন পাচারকারি কে আটক করে ২১ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

সোমবার বিকাল ৪টার সময় দৌলতপুর সরকারি প্রাইমারি স্কুলের সামনে থেকে পাচারকারীদের পায়ের এঙ্গলেট ও জুতার সোলের মধ্যে লুকানো ১৮ পিস স্বর্ণবার উদ্ধার করা হয়। যার বাজার মূল্য এক কোটি আশি লক্ষ টাকা। আটক আসামিরা হলেন, বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের রবিউলের ছেলে মিলন হোসেন (৩৫) ও একই থানার বোয়োলিয়া গ্রামের মিকাইলের ছেলে শাহজামান (২৬)।

খুলনা ২১ ব্যাটালিয়ন বিজিবি’র অধিনায়ক তানভীর রহমান বলেন, বিশেষ কায়দায় লোকানো অবস্থায় ১৮পিস স্বর্ণের বার পাওয়া যায়। উদ্ধার স্বর্ণের বারগুলো বেনাপোল পোর্ট থানার মাধ্যমে যশোর কাস্টমসের ট্রেজারিতে হস্তান্তর করা হবে এবং আসামিদের নামে মামলা দিয়ে থানায় সোপর্দ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]