ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

ফেসবুকে মিথ্যা তথ্য প্রচার করায় পূর্বশিখার হাবিবের বিরুদ্ধে চাটখিল থানায় অভিযোগ

বার্তা বিভাগ
জুলাই ৩০, ২০২৩ ৯:৪০ পূর্বাহ্ণ
Link Copied!

চাটখিল (নোয়াখালী)প্রতিনিধি:-

নোয়াখালীর চাটখিলে আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে ফেসবুকে মিথ্যা তথ্য দিয়ে পোস্ট করায় কথিত সাংবাদিক ও চাটখিল প্রেসক্লাবের স্ব-ঘোষিত সভাপতি হাবিব ও জনৈক জামাল হোসেন মনার বিরুদ্ধে চাটখিল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন মোহাম্মদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও চাটখিল উপজেলা আওয়ামী লীগের সাবেক স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক আহমেদ হোসেন সোহাগ।

অভিযোগ সূত্রে জানা যায় , চাটখিল পৌরসভা সুন্দরপুর গ্রামের চৌকিদার বাড়ির মৃত ইদ্রিস মিয়ার ছেলে হাবিবুর রহমান (৫৯) ফেসবুকে পূর্ব শিখা নামীয় ফেসবুক আইডি ও পেজ খুলে দীর্ঘদিন থেকে সাধারণ মানুষের নামে বিভিন্ন রকমের মিথ্যা,বিভ্রান্তিকর ও মানহানিকর তথ্য পোস্ট করার ভয় দেখিয়ে চাঁদা আদায় করে আসছে।

তারই ধারাবাহিকতায় গত ১৩ই জুলাই সাপ্তাহিক পূর্বশিখা নামীয় ফেসবুক আইডিতে চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ধন্যপুর গ্রামের মৃত রুস্তম আলীর ছেলে আহমেদ হোসেন সোহাগ (৫৮) এর আত্মসামাজিক ও রাজনৈতিক সুনাম ক্ষুন্ন করার লক্ষ্যে আওয়ামী লীগ নেতা শতাধিক লোকের চলাচলের পথ বন্ধ করার শিরোনামে আহমেদ হোসেন সোহাগ এর বিরুদ্ধে মিথ্যা তথ্য প্রচার করে মান-সম্মান হানি ঘটায়।

চাটখিল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গিয়াস উদ্দিন অভিযোগের বিষয় নিশ্চিত করে জানান আমরা দ্রুত তদন্তপূর্বক দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]