ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মুক্তিযোদ্ধারা হলেন জাতির শ্রেষ্ঠ সন্তান: আ.ক.ম মোজাম্মেল হক (মন্ত্রী)

বার্তা বিভাগ
জুলাই ২৭, ২০২৩ ৯:০৮ অপরাহ্ণ
Link Copied!

মোঃবেলাল হোসেন, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:

নোয়াখালীর চাটখিলে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের শুভ উদ্বোধন করেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আ.ক. ম মোজাম্মেল হক।

আজ বৃহস্পতিবার (২৭) জুলাই, সকাল ১১ টায় চাটখিল ১১ নং পোল সংলগ্ন মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের শুভ উদ্বোধন করা হয়। চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ইমরানুল হক ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী আ. ক. ম মোজাম্মেল হক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী-১ (চাটখিল -সোনাইমুড়ী) আসনের এমপি এইচ এম ইব্রাহিম। উপস্থিত ছিলেন চাটখিল উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাজমুল হুদা শাকিল ভিপি, চাটখিল উপজেলা ভাইস চেয়ারম্যান আলি তাহের ইভু।

ভক্তারা ১৯৭১ সালে স্বাধীনতা সংগ্রামে বীর মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগের কথা শ্রদ্ধা ভরে স্মরণ করেন। সভাপতির বক্তব্যে চাটখিলে উপজেলার জীবিত বীর মুক্তিযোদ্ধাদের ‘বীরত্ব গাঁথা শীর্ষক’ স্মৃতিচারণ নিয়ে তৈরি সাক্ষাৎকার অনুষ্ঠানটির কথা তুলে ধরেন এবং মুক্তিযোদ্ধাদের সর্বদায় শ্রদ্ধা ভরে স্মরণ করার জন্য বলেন।

বিশেষ অতিথির বক্তব্যে এইচ এম ইব্রাহীম এম পি বলেন মুক্তিযোদ্ধারা বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে জয় বাংলা স্লোগানে দেশ স্বাধীন করেছে। সেজন্য তাঁরা আওয়ামী লীগ ছাড়া অন্য কোন দল বা মতের হতে পারে না।

প্রধান অতিথির ভার্চুয়াল বক্তব্যে আ.ক.ম মোজাম্মেল হক মন্ত্রী বলেন, মুক্তিযুদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। তাঁরা জয় বাংলা স্লোগান দিয়ে এ দেশ স্বাধীন করেছে। তাঁদের সন্তানদেরও স্লোগান হবে জয় বাংলা। তাঁদের সন্তানেরাও জয় বাংলা স্লোগান ছাড়া অন্য কোন দল বা মতের হতে পারেনা। তাঁরা এই সরকারের। এই সরকার তাঁদের সবচেয়ে বেশি সুযোগ-সুবিধা দিয়েছে।আগামী দিনে দেশ গড়ার নেতৃত্বে তারা ঐক্যবদ্ধ থাকতে হবে। বক্তব্য শেষে মন্ত্রী চাটখিল মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে ভবনের শুভ উদ্বোধন ঘোষণা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]