ঢাকা১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নলতা হাইস্কুলে অভিভাবক সমাবেশে স্কুল খোলা ও হত্যায় দোষীদের শাস্তির দাবী

বার্তা বিভাগ
জুলাই ২৫, ২০২৩ ৯:৫৭ পূর্বাহ্ণ
Link Copied!

তাপস মজুমদার,(কালীগঞ্জ-সাতক্ষীরা)প্রতিনিধিঃ

সাতক্ষীরার কালিগঞ্জের নলতা মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষকের পিটুনিতে ৯ম শ্রেণীর ছাত্র নিহতের ঘটনায় রবিবার ( ২৩ জুলাই) বেলা ১১টায় অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সাতক্ষীরা- ৩ আসনের সংসদ সদস্য ও সাবেক সফল স্বাস্থ্যমন্ত্রী অধ্যাপক ডাঃ আ ফ ম রুহুল হক। নলতা সরকারী প্রাথামিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ারুল হকের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে ছিলেন কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সিনিঃ সহ সভাপতি সাইদ মেহেদী, কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মামুন রহমান, কালিগঞ্জ উপজেল মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবুল কালাম আজাদ, কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক প.প কর্মকর্তা ডাঃ শেখ আকছেদুর রহমান, কালিগঞ্জ উপজেলার আ’লীগের সাধারণ সম্পাদক ও তারালী ইউপি চেয়ারম্যান এনামুল হোসেন ছোট, নলতা আহ্ছানিয়া মিশন রেসিডেন্সিয়াল কলেজের অধ্যক্ষ তোফায়েল আহমেদ, নলতা ইউনিয়ন আ’লীগের সভাপতি আনিছুজ্জামান খোকন, সাধারণ সম্পাদক আবুল হোসেন পাড়, কালিগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক গাজী মিজানুর রহমান, নিহত রাজপ্রতাবের জ্যাঠা দেবীরঞ্জন দাশ প্রমুখ।

এছাড়াও বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য, শিক্ষকবৃন্দ, অভিভাবকবৃন্দ ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অভিভাবককের মধ্যে বক্তব্য রাখেন, শিরিনা, রফিকুল ইসলাম খোকন, হিরা রহমান, মুজিবর রহমান বাবলু, কমলা রানী বিশ্বাস, অনন্ত কুমার মন্ডল, আনিছুর রহমান প্রমূখ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ও অভিভাবকরা তাদের বক্তব্যে বলেন, শিক্ষার্থীদের ভবিষ্যতের কথা চিন্তা করে অতিদ্রুত স্কুলে পাঠদানের ব্যবস্থা করতে হবে। আরো বলেন, স্কুল চলাকালীন সময়ে যাতে কোন শিক্ষার্থী বাহিরে না যেতে পারে তার ব্যবস্থা, কোন শিক্ষার্থী স্কুলে না আসলে অভিভাবক জানানোর ব্যবস্থা করতে হবে এবং প্রকৃত ঘটনা উদঘটন করে দোষীদের শাস্তির ব্যবস্থা করতে হবে।

সমাবেশে প্রধান অতিতি বলেন, ম্যানেজিং কমিটি ও শিক্ষকদের সাথে আলোচনা করে দ্রুত স্কুল খোলার ব্যবস্থা করা হবে এবং রাজ প্রতাপ নিহতের ঘটনার সাথে জড়িত প্রকৃত দোষীদের শাস্তির ব্যবস্থা করা হবে বলে তিনি আশ্বাস দেন।

অভিভাবক সমাবেশের পূর্বে সভাপতি ডা: রুহুল হক নিহত রাজ প্রতাপের বাড়ীতে যেয়ে তার পিতা-মাতা সহ পরিবারের সকলকে সান্ত্বনা ও সমবেদনা জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]