ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

গাইবান্ধার কৃতি সন্তান এস.এম নাজিয়া সুলতানা’র  অকাল মৃত্যু

বার্তা বিভাগ
জুলাই ২৫, ২০২৩ ৯:১৬ অপরাহ্ণ
Link Copied!

আনোয়ার হোসেন, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ

গাইবান্ধা জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মরহুম বীর মুক্তিযোদ্ধা এস এম ওয়াহিদুন্নবী মিন্টুর তৃতীয় কন্যা বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব এস এম নাজিয়া সুলতানা এনি ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে ঢাকায় মৃত্যুবরণ করেছেন।(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

মঙ্গলবার (২৫ জুলাই) সকালে রাজধানীর বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। নাজিয়া সুলতানা ৮ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।

মঙ্গলবার (২৫ জুলাই) বাণিজ্য মন্ত্রণালয়ের তথ্য ও জনসংযোগ কর্মকর্তা মো. হায়দার আলী এ তথ্য জানান।

তিনি জানান, ৩০তম বিসিএসের এই কর্মকর্তা ডেঙ্গুতে আক্রান্ত হয়ে গত ২ দিন ধরে রাজধানীর বারডেম হাসপাতালে ভর্তি ছিলেন। আজ সকালে তিনি মারা যান।

এদিকে, এস এম নাজিয়া সুলতানার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি ও সিনিয়র সচিব তপন কান্তি ঘোষ। এক শোক বার্তায় বাণিজ্যমন্ত্রী ও সিনিয়র সচিব তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]