ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

প্রধান শিক্ষক সুশান্ত কুমারের বিচারের দাবিতে ছাত্রীদের সড়ক অবরোধ

বার্তা বিভাগ
জুলাই ২৩, ২০২৩ ৯:১৬ অপরাহ্ণ
Link Copied!

আনোয়ার হোসেন,গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ
গাইবান্ধা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুশান্ত কুমার দেব কর্তৃক ছাত্রীর সঙ্গে অশালীন আচরণ করার অভিযোগ উঠেছে। এরই প্রতিবাদে সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে ছাত্রীরা।

রোববার (২৩ জুলাই) দুপুরে গাইবান্ধা শহরে বঙ্গবন্ধু ম্যুরালের সামনে দাঁড়িয়ে এবং পরে পৌরপার্কের সামনে প্রধান সড়কে অবস্থান নিয়ে প্রায় আধা ঘন্টাব্যাপি সড়ক অবরোধ করে রাখে শিক্ষার্থীরা। এসময় শহরে যানজটের সৃষ্টি হয়।

শিক্ষার্থীরা জানায়, তাদের বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুশান্ত কুমার দেব যোগদানের পর থেকেই বিদ্যালয়ের কর্মচারী থেকে শুরু করে শিক্ষার্থী এবং তাদের অভিভাবকের সঙ্গে প্রায়ই খারাপ আচরন করে আসছে। এরই ধারবাহিকতায় আজ রোববার সকালে ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রী অসুস্থতার কারণে ছুটি চাইতে গেলে ছুটি না দিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করে। তখন সেই শিক্ষার্থী ভয় পেয়ে সেখান থেকে দৌঁড়ে এসে সহপাঠিদের জানালে তারা ক্ষোভে ফেটে পড়ে সেই সাথে তাৎক্ষনিক ক্লাস বর্জন করে রাস্তায় নেমে আসে।

ছাত্রীরা আরও জানায়, তাদের একটাই দাবি এই প্রধান শিক্ষক সুশান্ত কুমার দেবকে স্কুল থেকে প্রত্যাহার করতে হবে নয়তো তারা স্কুলে ফিরবে না। সড়ক অবরোধ চলা কালে প্রশাসনের পক্ষ থেকে প্রধান শিক্ষকের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়ার আশ্বাস প্রদান করলে শির্ক্ষাথীরা অবরোধ তু্লে নেয়। পরে তারা জেলা প্রশাসক বরাবরে একটি লিখিত অভিযোগ দাখিল করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]