ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চাটখিলে প্রাইভেট ক্লিনিকে ভ্রাম্যমান আদালতের অভিযান, পঞ্চাশ হাজার টাকা অর্থদণ্ড

বার্তা বিভাগ
জুলাই ২৩, ২০২৩ ৬:৫০ অপরাহ্ণ
Link Copied!

মোঃবেলাল হোসেন চাটখিল (নোয়াখালী) প্রতিনিধিঃ-

নোয়াখালীর চাটখিলে বিভিন্ন প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনেস্টিক সেন্টারে অভিযান চালিয়েছে ভ্রাম্যমাণ আদালত। এসময় ৪টি হাসপাতাল ও ডায়াগনেস্টিক সেন্টারকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড করা হয়েছে।

আজ রবিবার(২৩) জুলাই দুপুরে চাটখিল উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: ইমরানুল হক ভূঁইয়ার নেতৃত্বে এই অভিযান পরিচালিত হয়।

এ সময় মেয়াদোত্তীর্ণ ঔষধ ও রি-য়েজেন্ট রাখায় ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এ, মনির ডেন্টাল ক্লিনিককে ২০ হাজার টাকা ও আল বারাকা হাসপাতালকে ২০ হাজার টাকা, মেডিকেল প্রাক্টিস ও বেসরকারি ক্লিনিক ও ল্যাবরেটরি নিয়ন্ত্রণ অধ্যাদেশ ১৯৮২ এ, দি কম্পিউটার ড্রাইগোনষ্টিক সেন্টারকে (সিডিসি) ৫ হাজার টাকা এবং এহসানিয়া হাসপাতাল ৫ হাজার টাকা। ছাড়াও এহসানিয়া হাসপাতালে রেডিওলজিস্ট ছাড়া এক্সরে করায়, এক্সরে রুম কে সিলগালা করা হয়েছে।

এ সময় ভ্রাম্যমান আদালত কে সহযোগিতা করেন চাটখিলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আবাসিক মেডিকেল অফিসার শহিদুল আহমেদ নয়ন ও চাটখিল থানা পুলিশের একটি টিম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]