ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সম্মিলিত সামাজিক আন্দোলন কমিটির সভাপতি শেখ রিয়াজ উদ্দিন এর স্মরণসভা অনুষ্ঠিত

বার্তা বিভাগ
জুলাই ২২, ২০২৩ ১০:১০ অপরাহ্ণ
Link Copied!

তাপস মজুমদার,(কালিগঞ্জ-সাতক্ষীরা) প্রতিনিধিঃ

কালিগঞ্জ উপজেলার সম্মিলিত সামাজিক আন্দোলন কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি ও বিষ্ণুপুর ইউপি’র সাবেক চেয়ারম্যান শেখ রিয়াজ উদ্দিনের মৃত্যুতে স্মরণসভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২২শে জুলাই) বিকাল ৪ টায় কালিগঞ্জ প্রেসক্লাবের কনফারেন্স রুমে সম্মিলিত সামাজিক আন্দোলন কমিটির সহ সভাপতি গাজী জাহাঙ্গীর কবিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট হাবিব ফেরদৌস শিমুল এর সঞ্চালনায় স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সম্মিলিত সামাজিক আন্দোলন কমিটির উপদেষ্টা, বিশিষ্ট সাহিত্যিক ও অবসরপ্রাপ্ত অধ্যাপক গাজী আজিজুর রহমান।

প্রধান আলোচক এর বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা সম্মিলিত সামাজিক আন্দোলন কমিটির সভাপতি ও সিনিয়র সাংবাদিক শরীফুল্লাহ কায়সার সুমন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সম্মিলিত সামাজিক আন্দোলন কমিটির জেলা কমিটির সাধারন সম্পাদক রাশেদ হোসেন,সাংগঠনিক সম্পাদক আশেক মেহেদী, সহ- সভাপতি ও কালিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সুকুমার দাস বাচ্চু।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত অধ্যাপক আব্দুল হান্নান, সম্মিলিত সামাজিক আন্দোলন কালিগঞ্জ উপজেলা কমিটির উপদেষ্টা, কালিগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও প্রধান শিক্ষক গাজী মিজানুর রহমার, সহ-সভাপতি ইলাদেবী মল্লিক, প্রচার ও প্রকাশনা সম্পাদক আল নূর আহমেদ ইমন, নির্বাহী সদস্য প্রভাষক আতিয়ার রহমান, জিএম ফিরোজ আহমেদ, শহিদুল ইসলাম, ডা: মিলন কুমার ঘোষ, অমল কুমার ঘোষ, শিমুল হোসেন, যতিন দেব বর্মন, কনিকা সরকার,কল্পনা সরকার, শান্তি চক্রবর্তী, সুমাইয়া পারভিন সামী,বিষ্ণুপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি শাহ আলম ঢালী প্রমুখ।

বক্তারা বলেন শেখ রিয়াজ উদ্দিন ছিলেন অসাম্প্রদায়িক মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী একজন প্রগতিশীল প্রতিবাদী সাহসী কণ্ঠস্বর তিনি অন্যায়ের প্রতিবাদসহ দুঃখী মানুষের পাশে থেকে সব সময় প্রতিবাদ করে গেছে। বক্তারা আরো বলেন রিয়াজ উদ্দীনের স্মৃতি স্বরক্ষার্থে একটি স্মরণিকা সহ তার পরিবারের পাশে সার্বিক সহায়তা করতে হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]