ঢাকা১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চাঁদখালীতে ঢালাই সড়কের শুভ উদ্বোধন করলেন- ইউএনও মমতাজ বেগম

বার্তা বিভাগ
জুলাই ২১, ২০২৩ ৯:৩৩ অপরাহ্ণ
Link Copied!

এম জালাল উদ্দীন, পাইকগাছা উপজেলা প্রতিনিধি:

খুলনার পাইকগাছার চাঁদখালী ইউনিয়নের চাঁদখালী বাজারের ঢালাই রাস্তার শুভ উদ্বোধন করা হয়েছে। কাঙ্খিত রাস্তাটির উদ্বোধন হওয়ায় অবশেষে স্বস্তির নিঃশ্বাস ফেললো স্থানীয়রা। বৃহস্পতিবার সকালে ৯ নং চাঁদখালী ইউনিয়নের প্রাণকেন্দ্র চাঁদখালী বাজারের ইউনিয়ন পরিষদ সংলগ্ন থেকে খেয়াঘাট অভিমুখে রাস্তাটির উদ্বোধন করা হয়।

জানা যায়, দীর্ঘদিন ধরে বাজারে মধ্যে উক্ত রাস্তাটি ইটের ও বেশ পুরাতন এবং সংস্কার না হওয়ায় বৃষ্টিকাল সহ বিভিন্ন সময়ে বাজারে আশা মানুষগুলোর চলাচলে বেশ ভোগান্তির শিকার হতে হতো। তাছাড়া একটু বৃষ্টি হলেই রাস্তাটি পিচ্ছিল হয়ে মটর সাইকেল,বাইসাইকেল’সহ দু চাকার যানবাহন চলাচলে যেমন অনুপযোগী হয়ে পড়ে তেমনি সাধারণ মানুষের দুর্ঘটনারও সম্ভাবনা থেকে যায়। অন্যদিকে দক্ষিণ খুলনার ঐতিহ্যবাহী গরুর হাট এই চাঁদখালী বাজারে অবস্থিত অতএব দেশের বিভিন্ন প্রান্ত থেকে অত্র বাজারে হাজার হাজার মানুষ গরু কিনতে আসতে দেখা যায়। সবমিলিয়ে রাস্তাটি সংস্কার হওয়া যেনো সময়ের দাবী।

এদিকে অত্র রাস্তাটির ভঙ্গুর অবস্থা সহ সার্বিক দিক বিবেচনা করে অত্র ইউনিয়নের চেয়ারম্যান শাহজাদা মোঃ আবু ইলিয়াস রাস্তাটি ঢালাই করার উদ্যোগ নেন। ফলস্বরূপ বৃহস্পতিবার সকাল ১০ টায় সন্মানিত অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত রাস্তাটির শুভ উদ্বোধন করেন পাইকগাছা উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম।

চেয়ারম্যান শাহজাদা মোঃ আবু ইলিয়াস সার্বিক তত্ত্বাবধায়নে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি সচিব মোঃ আব্বাস উদ্দীন, প্যানেল চেয়ারম্যান মোঃ আবদুল্লাহ সরদার, ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ কায়ূম হোসাইন নান্নু, মোঃ আনিছুর রহমান সানা, সংরক্ষিত মহিলা সদস্য এসনেয়ারা বেগম, জুলেখা পারভীন, প্রবীন আওয়ামী লীগ নেতা আব্দুর রহিম, ইউনিয়ন কৃষক লীগের আহবায়ক মাষ্টার মোঃ করিম মোড়ল, মোঃ মাসুদ, গোলাম রসুল, মোঃ আজিজুল গাজী’সহ সেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উদ্বোধনকালে চেয়ারম্যান শাহজাদা মোঃ আবু ইলিয়াস উপস্থিতিদের উদ্দেশ্যে বলেন চাঁদখালী ইউনিয়ন ডিজিটাল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে সকলের সহযোগিতা কামনা করছি ও বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’সহ তাহার পরিবারের সকলের কাছে দোয়ার আবেদন করেন।

সড়কটি বাস্তবায়ন করছে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর- এলজিইডি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]