ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

গাইবান্ধায় রংপুর-বগুড়া মহাসড়কে দুর্ঘটনা; পিতা-পুত্র ও ১ শিশুসহ আহত ৩

বার্তা বিভাগ
জুলাই ১৮, ২০২৩ ১:১২ অপরাহ্ণ
Link Copied!

আনোয়ার হোসেন,গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ

রংপুর-বগুড়া মহাসড়কে ঢাকা গামী কোচ এনা একটি মোটরসাইকেলকে চাপা দিলে মোটরসাইকেলে থাকা পিতা-পুত্র ও ১ শিশুসহ ৩ জন গুরুতর আহত হয়।

ঘটনাটি ঘটেছে সোমবার (১৭ জুলাই) সকাল আনুমানিক সাড়ে ১০টায় মহাসড়কের গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট দক্ষিণ বন্দরের সাহাপাড়া নামক স্থানে।
প্রত্যক্ষদর্শীরা জানান,সকাল সাড়ে ১০টার দিকে ধাপেরহাট পালান পাড়া ( বড় সাহা পাড়ার) গ্রামের জনৈক প্রদীপ সাহা স্কুল থেকে তার শিশু পুত্রসহ অপর ২ শিশুকে মোটরসাইকেলে নিয়ে বাড়ি ফিরছিলেন।পথিমধ্যে সাহাপাড়া নামক স্থানে পৌঁছলে ঢাকাগামী একটি এনা কোচ তাদের চাপা দেয়। এতে মোটরসাইকেলে থাকা পিতা-পুত্র ও ১ শিশু গুরুতর আহত হয়। অপর ১ শিশু প্রাণে বেঁচে যায়।
ঘটনা স্থলের আশে-পাশের লোকজন চিৎকার দিলে গাড়টি আটকিয়ে ড্রাইভার পালিয়ে যায়।খবর পেয়ে স্থানীয় পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই তরিকুল ইসলাম সংগীয় ফোর্সসহ দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হন। পলাশবাড়ী ফায়ার সার্ভিসের একটি টিম এসে আহতদের গাড়ীর নিচ থেকে উদ্ধার করে পলাশবাড়ী হাসপাতালে পাঠিয়ে দেন। সেখানে তাদের শারীরিক অবস্থার অবনতি হলে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়।

আহতরা হলেন, মাধব সাহার পুত্র প্রদীপ সাহা(৩০), প্রদীবের ছেলে কর্ন (৮)সহ বিপুল সাহার পুত্র বসন সাহা (৭)। এনা কোচটি বর্তমানে গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে বলে পুলিশ সুত্রে জানা গেছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]