ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আমি বিনয়ের সাথে মানুষের সেবা করে যেতে চাই: এডভোকেট আবদুন নূর দুলাল

বার্তা বিভাগ
জুলাই ১৭, ২০২৩ ৭:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

মোঃবেলাল হোসেন চাটখিল (নোয়াখালী) প্রতিনিধিঃ-
নোয়াখালীর চাটখিল সোনাইমুড়িতে কর্মরত সাংবাদিকদের সাথে সুপ্রিমকোর্ট বারের সম্পাদক এডভোকেট আবদুন নূর দুলালের মতবিনিমায় সভা অনুষ্ঠিত হয়।

১৫ জুলাই (শনিবার) চাটখিল পৌর বাজারের একটি চাইনিজ রেস্টুরেন্টে এই সভা অনুষ্ঠিত হয়েছে।

চাটখিল প্রেসক্লাবের সাবেক সভাপতি দিদারুল আলমের সভাপতিত্বে ও বিজয় টিভির জেলা প্রতিনিধি শেখ ফরিদের সঞ্চালনায়, চাটখিল উপজেলা প্রেসক্লাবের অর্থ সম্পাদক সাইফুল ইসলাম রিয়াদের পবিত্র কোরআন থেকে তেলাওয়াত মাধ্যমে সভা শুরু হয়।

উক্ত মতবিনিময় সভায় চাটখিল ও সোনাইমুড়ী উপজেলায় কর্মরত প্রিন্ট,ইলেকট্রনিক্স ও অনলাইন মিডিয়ার প্রায় শতাধিক সাংবাদিক উপস্থিত ছিলেন।

সাংবাদিকরা বিভিন্ন প্রশ্ন রাখেন আবদুন নুর দুলালের কাছে,পরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন সুপ্রিমকোর্টের সম্পাদকের চেয়ার অনেক ক্ষমতার অধিকারী,কিন্তু আমি ক্ষমতার অপব্যবহার নয়, বিনয়ের সাথে মানুষের সেবা করে যেতে চাই। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী-১ চাটখিল-সোনাইমুড়ি আসন থেকে নৌকার মনোনয়ন চাইবেন বলে সাংবাদিকদের জানান।

তিনি বলেন দল যেনো আমাকে মনোনয়ন দেন সেক্ষেত্রে সাংবাদিকদের সহযোগিতা চাই,আপনাদের লিখুনির মাধ্যমে আমাকে সহোযোগিতায় করবেন।আর যদি দল অন্য কাউকে মনোনয়ন দেন আমি নৌকার জন্য কাজ করবো।তবে তিনি মনোনয়ন পাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।
এ সময় তিনি আরো বলেন সাংবাদিকরা পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে মিথ্যা মামলা ও হয়রানির শিকার হলে আমি আমার অবস্থান থেকে সর্বোচ্চ সহযোগিতা করব।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]