ঢাকা১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মাধ্যমিক শিক্ষা জাতীয়করণের দাবীতে শ্রেণিকক্ষে তালা ঝুলানোর ঘোষণা

বার্তা বিভাগ
জুলাই ১৬, ২০২৩ ৯:১০ পূর্বাহ্ণ
Link Copied!

মোস্তাফিজুর রহমান, মোড়েলগঞ্জ প্রতিনিধি বাগেরহাট :

বাংলাদেশের এমপিও ভূক্ত মাধ্যমিক শিক্ষা জাতীয়করনের দাবিতে গত ১১ জুলাই থেকে জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ শিক্ষক সমিতি ( BTA)ডাকে অবস্থান কর্মসুচি পালন করছে। তারই ধারাবাহিকতায় ( BTA) কেন্দ্রীয় কমিটির ঘোষণা অনুযায়ী দ্রুত জাতীয়করণ ঘোষণা না করলে ১৬ জুলাই থেকে দেশের সকল মাধ্যমিক বিদ্যালয়ে তালাঝুলিয়ে দেয়ার ঘোষণা দেয়া হয়।

কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত বাস্তবায়নের জন্য ১৫ জুলাই শনিবার বিকেল ৫টায় দৈবজ্ঞহাটী বি. এম. মাধ্যমিক বিদ্যালয় মোড়েলগঞ্জ উপজেলা শিক্ষক সমিতি ( BTA)এর জরুরি সভা অনুষ্ঠিত হয়।

সভায় সকলের সম্মতিক্রমে কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত বাস্তবায়নে সম্মত হয়েছে,যে আগামীকাল থেকে (১৬ জুলাই) মোড়েলগঞ্জ উপজেলার মাধ্যমিক বিদ্যালয়ে তালাঝুলিয়ে সকল শিক্ষক- কর্মচারী প্রেস ক্লাবে অবস্থান করবে।
সভায় সভাপতিত্ব করেন জনাব পিজুষকান্তী,প্রধান শিক্ষক দৈবজ্ঞহাটী বি. এম. মাধ্যমিক বিদ্যালয়। বিশেষ বক্তব্য রাখেন- জনাব লুৎফর রহমান তালুকদার, প্রধান শিক্ষক বেতকাশি মাধ্যমিক বিদ্যালয় ও উপজেলা (BTA) এর সাধারন সম্পাদক এবং কেন্দ্রীয় কমিটির জয়েন্ট সেক্রেটরী বাগেরহাট জেলা।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মো: গোলাম কুদ্দুস প্র: শি: কুহারদাও, আবু তালেব ফকির বাড়ি মা: বি:,মো: জাকারিয়া শেখ,মো: জাহাঙ্গীর, জনাব ডেভিড, মোস্তাফিজুর রহমান সুরেদ্রনাথ স্মৃতি মাধ্যমিক বালিকা বিদ্যালয় প্রমুখ। বক্তারা বলেন মাধ্যমিক শিক্ষকা জাতীয়করন স্মার্ট বাংলাদেশের সময়োপযগী প্রানের দাবী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]