ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

মাদক কে না বলি; এসো বন্ধু সুস্থ সুন্দর জীবন গড়ি

বার্তা বিভাগ
জুলাই ১৬, ২০২৩ ৮:০৮ অপরাহ্ণ
Link Copied!

নাছিম আহামেদ: শিবপুর নরসিংদী:

আজ ১৬ জুলাই, রোজ শনিবার বিকেল ৪টায় শিবপুর উপজেলা চক্রদা ইউনিয়নের বিলশরণ নতুন বাজারে আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে উদীয়মান সাবেক ছাত্রনেতা চক্রদা ইউনিয়নের ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক জনাব মুক্তার হোসেনের পৃষ্ঠপোষকতায় বিলসরণ নিনগাঁও দোপাত্তর তিনটি গ্রামে ১৪টি পাড়ায় টিম করে ১৪ টি বল উপহার দেয়া হয়।

ক্রিয়া সামগ্রী উপহার দেওয়ার সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জনাব দেলোয়ার হোসেন, সহ-সভাপতি নরসিংদী জেলা আওয়ামী মৎস্যজীবীলীগ।সৈয়দ জাহিদুল ইসলাম সুমন,সভাপতি আওয়ামী প্রজন্মলীগ, নরসিংদী জেলা শাখা। জনাব শাকিল আহমেদ, সাধারণ সম্পাদক শিবপুর উপজেলা আওয়ামী মৎস্যজীবীলীগ। খোকন মোল্লা, সাধারণ সম্পাদক শিবপুর পৌরসভা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ। মুন্না মৌশান সদস্য সচিব শিবপুর পৌরসভা আওয়ামী মৎস্যজীবীলীগ।রিমন মোল্লা যুগ্ম সাধারণ সম্পাদক শিবপুর পৌরসভা আওয়ামী মৎস্যজীবীলীগ। রুবেল শেখ, সভাপতি জয়নগর ইউনিয়ন আওয়ামী মৎস্যজীবীলীগ। মোঃ সোহান সাধারণ সম্পাদক চক্রদা ইউনিয়ন ছাত্রলীগ।

আমন্ত্রিত অতিথি বৃন্দ বক্তৃতায় বলেন, “মাদককে না বলি, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার ৪১ ভিশন বাস্তবায়নের অগ্রযাত্রা কে অক্ষুন্নত রেখে স্মার্ট বাংলাদেশ গড়ি।”

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]