ঢাকা১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ছাগল বাঁচাতে গিয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ হারালেন গৃহবধূ

বার্তা বিভাগ
জুলাই ১৬, ২০২৩ ৯:৩৮ অপরাহ্ণ
Link Copied!

আরফিনুল ইসলাম, নীলফামারী:

নীলফামারীতে ছাগল বাঁচাতে গিয়ে আন্তঃদেশীয় ট্রেন মিতালি এক্সপ্রেসের ইঞ্জিনের ধাক্কায় প্রাণ হারালো কৌশলা রানী (৪৮) নামে এক চার সন্তানের জননী। রবিবার (১৬ জুলাই) সকাল সাড়ে ১০টার দিকে সদর উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের বামন ডাঙ্গায় এ দুর্ঘটনা ঘটে। নিহত কৌশলা রানী ওই এলাকার সুবোধ চন্দ্র রায়ের স্ত্রী। তিনি দুই ছেলে ও দুই মেয়ের জননী।

স্থানীয় ও রেলওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, সকালে বাড়ির পাশের রেললাইনের ধারে ছাগল বাঁধতে যান তিনি। ছাগল বেঁধে নিজের জমি থেকে পাট শাক তুলে বাড়ি ফিরছিলেন। এ সময় পার্বতীপুর থেকে চিলাহাটিগামী মিতালি এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন আসছিল। হঠাৎ তিনি তার ছাগলটিকে রেললাইনের ওপর দেখতে পান। পরে ছাগলকে বাঁচাতে গিয়ে ট্রেনের ইঞ্জিনের ধাক্কায় গুরুতর আহন হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সৈয়দপুর রেলওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ সাকিউল আজম বলেন, মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের করা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]