ঢাকা১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

কৃষক লীগে’র ভারপ্রাপ্ত সভাপতি হলেন জামাল উদ্দিন সরকার

বার্তা বিভাগ
জুলাই ১৬, ২০২৩ ২:২৭ অপরাহ্ণ
Link Copied!

নাছিম আহামেদ: শিবপুর নরসিংদী

নরসিংদী জেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে জামাল উদ্দিন সরকারকে কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি নিযুক্ত করা হয়েছে। ১৫ জুলাই রোজ শনিবার, রাত ৮ টায় নরসিংদী জেলা কৃষক লীগের বর্ধিত সভায় এই দায়িত্ব দেওয়া হয়।

শিবপুর উপজেলা কৃষক লীগের সদ্য সাবেক সভাপতি মোহাম্মদ আলী( মিন্টু) মৃধাকে অব্যাহতি প্রদান করা হয়। উক্ত বর্ধিত সভায় সভাপতিত্ব করেন শিবপুর উপজেলা কৃষকলীগে সিনিয়র সহ-সভাপতি জামাল উদ্দিন সরকার। শিবপুর উপজেলা কৃষক লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক সাবেক ছাত্রনেতা- সৈয়দ আলতাফ হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অ্যাডভোকেট মুহতারিমা তাহেরিন মুমু ,কার্যকরী পরিষদের সদস্য কৃষক লীগ কেন্দ্রীয় কমিটি।

আরো উপস্থিত ছিলেন-  নরসিংদী জেলা কৃষকলীগের বিপ্লবী সভাপতি, আসাদুজ্জামান আসাদ। জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক এডভোকেট নজরুল ইসলাম (রিপন)। জেলা কৃষক লীগের সহ-সভাপতি ও সম্পাদক, শহর কৃষক লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, বিভিন্ন উপজেলার সভাপতি সাধারণ সম্পাদক, শিবপুর উপজেলার ইউনিয়ন ওয়ার্ড কৃষক লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ভারপ্রাপ্ত সভাপতি দায়িত্ব পেয়ে জামাল উদ্দিন সরকার বলেন, ‘‘আমার উপর যে দায়িত্ব দেয়া হয়েছে আমি শিবপুর উপজেলার কৃষক লীগের প্রতিটি ইউনিয়নের এবং ওয়ার্ডের নেতা কর্মীদেরকে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাব। সবাই আমার জন্য দোয়া করবেন।’’

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]