ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

“মাদক ছাড়বে, নয়ত নীলফামারী ছাড়বে”- পুলিশ সুপার

বার্তা বিভাগ
জুলাই ১৫, ২০২৩ ৯:৫১ অপরাহ্ণ
Link Copied!

আরফিনুল ইসলাম, জেলা প্রতিনিধি-নীলফামারী:

নীলফামারী নবাগত পুলিশ সুপার গোলাম সবুর বলেছেন, মাদকের প্রতি আমাদের জিরো টর্লারেন্স। মাদক এ জেলায় থাকবেনা। মাদক ব্যবসায়ী বা মাদকের জরিত যারা তারা মাদক ছাড়বে, নয়ত নীলফামারী ছাড়বে। এজেলায় মাদকের কোন স্থান নাই।

শনিবার(১৫ জুলাই) দুপুরে জেলা পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে সাংবাদিকদের সাথে মতবিনিময়ের সময় এসব বলেন তিনি।

পুলিশ সুপার গোলাম সবুর আরও বলেন, জেলায় রাস্তায় যানবাহনে চাঁদাবাজিসহ কোন স্থানে চাঁদাবাজি হলেই গ্রেফতার করা হবে। চাঁদাবাজি করলে সে যেই হোক তাকে আইনের আওতায় আনা হবে।

তিনি বলেন, নীলফামারীতে সড়ক নিরাপদ করতে স্থানীয় প্রশাসনের সাথে কথা বলে ফুটপাত দখলমুক্ত করা হবে। এছাড়াও জুয়া,মাদক ও সব ধরনের সামাজিক অবক্ষয়ের বিরুদ্ধে আমাদের অবস্থান থাকবে একদম কঠোর। এসময় তিনি সাংবাদিকসহ সকল শ্রেনীর মানুষের সহযোগিতা আশা করেন।

মত বিনিময়ে অতিরিক্ত জেলা প্রশাসক সারোয়ার আলম, জেলা প্রেসক্লাবের সভাপতি তাহমিন হক ববি, সাধারণ সম্পাদক হাসান রাব্বী প্রধান, রিপোর্টাস ইউনিটের সভাপতি আল ফারুক উজ্জ্বলসহ সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]