ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কালিগঞ্জে ৭টি চোরাই বাইসাইকেল উদ্ধার; আটক ২

বার্তা বিভাগ
জুলাই ১৫, ২০২৩ ৯:৫৫ অপরাহ্ণ
Link Copied!

তাপস মজুমদার,(কালিগঞ্জ-সাতক্ষীরা) প্রতিনিধঃ

সাতক্ষীরার কালিগঞ্জে বাইসাইকেল চুরির অভিযোগে শফিকুল সরদার ও তার সহযোগী জাকির সরদারকে জনতার সহায়তায় আটক করেছে পুলিশ। পরে কালিগঞ্জ উপজেলার নলতা ইউনিয়নের কাশিমপুর গ্রাম থেকে উদ্ধার হয়েছে ০৭ টি বাইসাইকেল ও বেশকিছু যন্ত্রাংশ।

নলতা মোবারক নগর বাজার কমিটির সভাপতি আনিসুজ্জামান খোকন জানান, বিগত কয়েকদিনে নলতা বাজার থেকে ১৫ থেকে ১৬ টি সাইকেল চুরি হয়েছে। গত সপ্তাহে নলতা বাজারের মোহাম্মাদীয়া জুয়েলার্সের স্বত্বাধিকারী আব্দুস সামাদের ছেলে আহছান হাবিবের সাইকেল চুরি হয়। সিসি ক্যামেরার ভিডিও দেখে শনাক্ত হয় চোর। ভিডিও ফুটেজ অনুযায়ী

শুক্রবার (১৪ জুলাই) বিকেলে শ্যামনগর উপজেলার টেংরাখালী গ্রামের মৃত শামসুর সরদারের ছেলে শফিকুল সরদারকে (৩৫) দেখতে পেয়ে তাকে আটক করেন নলতা বাজারের চা বিক্রিত ফারুক হোসেন।

নলতা মোবারক নগর বাজার কমিটির সদস্যদের জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে শফিকুল সরদার সাইকেল চুরির কথা স্বীকার করে। এ সময় তার কাছে ছিল সাতক্ষীরা শহর থেকে সদ্য চুরিকৃত ১টি সাইকেল। এছাড়া বিভিন্ন স্থান থেকে চুরিকৃত ৭ টি সাইকেল নলতা ইউনিয়নের কাশিমপুর গ্রামের আব্দুল বারী সরদারের ছেলে জাকির সরদারের (৫২) বাড়িতে আছে বলে জানায় শফিকুল।

পরবর্তীতে স্থানীয় ইউপি সদস্য শামীম হোসেনের সহায়তায় জাকির সরদারের বাড়ির দুটি কক্ষ থেকে ৭ সাইকেলসহ বিপুল পরিমাণ বাইসাইকেলের যন্ত্রাংশ উদ্ধার হয়।

ইউপি সদস্য শামীম হোসেন জানান, জাকিরের বাড়ি থেকে আটককৃত ৮টি সাইকেলের মধ্যে একটি সাইকেল ব্যবসায়ী আহছান হাবিবের। খবর পেয়ে কালিগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল থেকে ৭টি সাইকেল ও বিপুল পরিমাণ বাইসাইকেলের যন্ত্রাংশসহ সাইকেল চোর শফিকুল ও তার সহযোগী জাকির সরদারকে থানায় নিয়ে আসেন।

থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মামুন রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে থানায় মামলা হয়েছে। শনিবার (১৫ জুলাই) আসামিদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]