ঢাকা২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মানিকগঞ্জে কৃষকের মরদেহ উদ্ধার

বার্তা বিভাগ
জুলাই ১৪, ২০২৩ ৮:২৪ অপরাহ্ণ
Link Copied!

আমিনুল ইসলাম, মানিকগঞ্জ:
সদর উপজেলার মালটিয়া কুড়িপাড়া গ্রামের একটি ডোবা থেকে শুকুর আলী নামের এক কৃষকের হাত-পা বাঁধা মরদেহ উদ্ধার করেছে সদর থানা পুলিশ।
বৃহস্পতিবার (১৩ জুলাই) দিবাগত রাত তিনটার দিকে ওই মরদেহ উদ্ধার করা হয়। পুলিশের ধারণা কে বা কারা শুকুরকে হত্যা করে হাত পা বেঁধে লাশ ডোবায় ফেলে রাখে।
পারিবারিক সূত্রের উদৃতি দিয়ে পুলিশ জানায়, দুই সন্তানের জনক কুড়িপাড়া গ্রামের আতর আলীর ছেলে শুকুর আলী (৪০) বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ি থেকে বের হয়। গভীর রাত পর্যন্ত বাড়ি না ফেরায় পরিবারের লোকজন বিভিন্ন জায়গায় খুঁজতে থাকেন। রাত দুইটার দিকে প্রতিবেশীরা পার্শ্ববর্তী একটু ডোবায় হাত পা বাঁধা লাশ আসতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার ও সুরতহাল রিপোর্ট শেষে ময়না তদন্তের জন্য মানিকগঞ্জ জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করেন।
সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রউফ সরকার জানান, শুকুরের হাত-পা বাঁধা লাশ বৃহস্পতিবার দিবাগত রাত তিনটার দিকে উদ্ধার করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। হত্যা রহস্য উদঘাটনে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে। অপমৃত্যু মামলা রুজু হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]