ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

মানিকগঞ্জ ১১ লাখ টাকার হেরোইন সহ কারবারি গ্রেফতার

বার্তা বিভাগ
জুলাই ১১, ২০২৩ ৯:১৮ অপরাহ্ণ
Link Copied!

আমিনুল ইসলাম, মানিকগঞ্জ:

১১ লাখ টাকা মূল্যের হেরোইনসহ মাদককারবারিকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।
সোমবার (১০ জুলাই ) রাতে শিবালয় উপজেলার উত্তর খানপুর গ্রামে অভিযান চালিয়ে ওয়াসিম মোল্লা (৩৩) নামের মাদককারবািকে ১১০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করা হয়েছে। সে ওই গ্রামের আলম মোল্লার পুত্র।

গোয়েন্দা শাখার এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান পিপিএম বার এর সার্বিক দিক নির্দেশনায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোশাররফ হোসেনের তত্ত্বাবধানে ও এসআই মোঃ বিল্লাল হোসেন ভূঞাঁ এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে ওয়াসিম মোল্লাকে গ্রেপ্তার করা হয়।

ওসি মোহাম্মদ মোশাররফ হোসেন জানান, সোমবার রাত সোয়া ১১ টায় শিবালয় থানাধীন উত্তর খানপুর গ্রামের জনৈক সোনামুদ্দিন এর বসত বাড়ীর সামনে পাকা রাস্তার উপর থেকে মোঃ ওয়াসিম মোল্লাকে গ্রেফতার করা হয়। এ বিষয়ে শিবালয় থানায় একটি মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]