ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

গাইবান্ধায় বর্ধভূমি সংরক্ষণ ও স্মৃতিস্তম্ভ নির্মাণের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত

বার্তা বিভাগ
জুলাই ১১, ২০২৩ ৯:১৪ অপরাহ্ণ
Link Copied!

আনোয়ার হোসেন, গাইবান্ধা জেলা প্রতিনিন্ধি:
গাইবান্ধা স্টেডিয়াম সংলগ্ন রাষ্ট্র স্বীকৃত জেলার প্রধান বর্ধভূমি সংরক্ষণ ও স্মৃতিস্তম্ভ নির্মাণের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার দুপুরে গাইবান্ধা পৌর বিজয়স্তম্ভ সংলগ্ন ডিবি রোডে বধ্যভূমি সংরক্ষণ কমিটির আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, অধ্যাপক মাজহার-উল মান্নান, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ গাইবান্ধা জেলা ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মাহমুদুল হক শাহজাদা, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি পৌরসভার সাবেক মেয়র অ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন, সহ-সভাপতি রণজিৎ বকসী সূর্য্য, বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা খয়বর হোসেন মন্ডল, বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসেন, জেলা ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরো সদস্য আমিনুল ইসলাম গোলাপ, শহীদ পরিবারের সন্তান রামকৃষ্ণ, প্রবীর চক্রবর্তী প্রমুখ।

বক্তারা অবিলম্বে গাইবান্ধা স্টেডিয়াম সংলগ্ন এলাকায় রাষ্ট্র স্বীকৃত জেলার প্রধান বর্ধভূমি সংরক্ষণ ও স্মৃতিস্তম্ভ নির্মাণের দাবি জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]