ঢাকা১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

আগৈলঝাড়ায় পর্নোগ্রাফী মামলায় আওয়ামীলীগ নেতা গ্রেফতার

বার্তা বিভাগ
জুলাই ১১, ২০২৩ ৭:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

আগৈলঝাড়া(বরিশাল)প্রতিনিধিঃ
বরিশালের আগৈলঝাড়ায় পর্নোগ্রাফী মামলায় আওয়ামীলীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। থানা সূত্রে জানা গেছে, গৌরনদী উপজেলার বার্থী গ্রামে বিয়ে দেয়া মেয়ে (১৯) কয়েকদিন আগে আগৈলঝাড়া উপজেলার রাজিহার ইউনিয়নের ভালুকশী গ্রামে পিতার বাড়িতে বেড়াতে আসে।

সোমবার(৩ জুলাই) দুপুরে ওই গৃহবধু বাড়ির পুকুরে গোসল করতে যায়। এসময় একই বাড়ির কাজী আজাদের ছেলে গৃহবধুর চাচাতো ভাই কাজী ফিরোজ গোপনে ওই গৃহবধুর গোসল করা ও কাপড়চোপর পাল্টানোর নগ্ন ভিডিও দৃশ্য তার নিজের ফোনে ধারন করেন।

সোমবার রাতেই বখাটে ফিরোজ গোসলের ভিডিও ওই গৃহবধুর ম্যাসেঞ্জারে পাঠিয়ে তাকে রাতে ফিরোজের সাথে দেখা করতে বলেন। গৃহবধু ফিরোজের কথায় রাজি না হলে তাকে দুই লক্ষ টাকা দিতে হবে বলে জানান ফিরোজ। দাবীকৃত টাকা না দিলে তার অশ্লীল ভিডিও ইন্টারনেটের মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেন ফিরোজ। বিষয়টি ওই গৃহবধু তার স্বামী ও পিতার পরিবারের লোকজনের কাছে খুলে বলেন।

গৃহবধুর পরিবারের লোকজন রাজিহার ইউনিয়নের ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি কাজী শাহাদাত ও স্থানীয় কাজী তুষারের কাছে জানালে তারা ফিরোজের ধারন করা ভিডিওটি গোপন করা চেষ্টা করেন। স্থানীয়ভাবে বিচার না পেয়ে ভুক্তভোগী ওই গৃহবধু বাদী হয়ে থানায় পর্নোগ্রাফি আইনে তিনজনের নামে মামলা দায়ের করেন। ওই মামলার ২নং আসামী আওয়ামীলীগ নেতা কাজী শাহাদাতকে নিজ এলাকা থেকে রোববার রাতে সআই আলী হোসেন গ্রেফতার করেন।

গতকাল সোমবার সকালে বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। এর পূর্বে প্রধান আসামী কাজী ফিরোজকে গ্রেফতার করা হয়েছিল।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]