ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

কালিগঞ্জে কৃষ্ণনগর ইউনিয়নে এক স্কুল পড়ুয়া ছাত্রীর আত্মহত্যা

বার্তা বিভাগ
জুলাই ১০, ২০২৩ ১০:১১ অপরাহ্ণ
Link Copied!

তাপস মজুমদার,(কালিগঞ্জ-সাতক্ষীরা) প্রতিনিধি:

কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগর ইউনিয়ন এর মানপুরে আছিয়া পারভীন (১৭) নামের এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। সে রহমতপুর নবযুগ শিক্ষা সোপান মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণি পড়ুয়া ছাত্রী আছিয়া পারভীন।

উপজেলা মানপুর গ্রামের মোহাম্মদ আবু বককার শেখের মেয়ে আছিয়া পারভীন সোমবার (১০ জুলাই) বেলা ১টার দিকে সবার অলক্ষ্যে বসত ঘরের আড়ায় রশির সাহায্য ঝুলে আত্মহত্যা করে বলে ধারণা স্থানীয়দের।খবর পেয়ে কালিগঞ্জ থানার উপ-পরিদর্শক বুলবুল কবীর ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

নিহত আছিয়া পারভীনের প্রায় ১ মাস পূর্বে শ্যামনগর উপজেলার জয়নগর গ্রামের আবু মুছা এর ছেলে মাছুম বিল্লাহ এর সাথে বিয়ে হয়। আছিয়া পারভীনের ভাই একরামুল হোসেন জানান তার ভগ্নিপতি, বোন ও বাবা বাড়িতে ছিল।তার ভগ্নিপতি ও বাবা ঘুমাচ্ছিল পাশের কক্ষেই তার বোন আত্মহত্যা করে।

একরামুল ও তার মা নাছিমা খাতুন বাড়ির বাইরে ছিল, বাইরে থেকে এসে রুমে ঢুকে বোন আছিয়া পারভীনকে আড়ার সাথে রশির সাহায্য ঝুলে থাকতে দেখে। তাৎক্ষণিক পরিবারের সদস্যরা রশি কেটে নিচে নামালেও ততক্ষণে তার মৃত্যু ঘটে। কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মামুন রহমান লাশ উদ্ধারের ঘটনা সত্যতা নিশ্চিত করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]