ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

হরিরামপুরে স্বাস্থ্য কেন্দ্রে তালা

বার্তা বিভাগ
জুলাই ৫, ২০২৩ ১০:১৩ অপরাহ্ণ
Link Copied!

আমিনুল ইসলাম, মানিকগঞ্জ:

হরিরামপুর উপজেলার বাল্লা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে অফিস চলাকালী সময় ঝুলছে তালা। এতে সেবা প্রত্যাশীরা দূর দূরান্ত থেকে এসে সেবা বঞ্চিত হয়ে ফিরে যাচ্ছে।

সরেজমিনে গিয়ে দেখা গেছে, বুধবার ৫ (জুলাই) সকাল সাড়ে এগারোটায় ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রটিতে তালা ঝুলছে। আশেপাশে কোন কর্মকর্তা-কর্মচারীর দেখা নেই। জঙ্গলময় কেন্দ্রটির আশপাশে বিভিন্ন এলাকার সেবা প্রত্যাশীরা ভীর জমাচ্ছেন।
এ বিষয়ে নাম প্রকাশের অনিচ্ছুক এলাকাবাসীরা জানায়, এই স্বাস্থ্য ও পরিবারকল্পনা কেন্দ্র মাঝে মধ্যেই তালাবদ্ধ থাকে।আজকেও তালা ঝুলছে। কিন্তু সেবা নিতে আসা বিভিন্ন এলাকার ২০-২৫ জন রোগী অপেক্ষা করছেন। কেন্দ্রটি মাত্র দুইজন স্টাফ দিয়ে পরিচালনা করা হচ্ছে। তারা মর্জিমাফিক কেন্দ্রে আসেন।

এ বিষয়ে হরিরামপুর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা :আব্দুল্লাহ আল জানান, কেন্দ্রের দুইজন কর্মচারী রয়েছেন উপজেলা সদরে মিটিং থাকায় তারা অফিস তালা দিয়ে মিটিং যোগদান করেন। কর্তব্য কাজে অবহেলা অনিয়মের কোন ঘটনা ঘটেনি। যদি কোন অনিয়ম তদন্তে প্রমাণিত হয় তবে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]