ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সৈয়দপুরে ট্রেনের ধাক্কায় যুবকের মৃত্যু

বার্তা বিভাগ
জুলাই ৪, ২০২৩ ৮:২৯ অপরাহ্ণ
Link Copied!

আরফিনুল ইসলাম, নীলফামারী প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে চিলাহাটি থেকে ঢাকাগামী ‘চিলাহাটি এক্সপ্রেস’ ট্রেনের ধাক্কায় সাজিদ হোসেন (১৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৪ জুলাই) সকাল সাড়ে ৬টার দিকে সৈয়দপুর রেলস্টেশনের পশ্চিমে ওয়াপদা বাইপাস রেলক্রসিং থেকে এক কিলোমিটার দূরে এ দুর্ঘটনা ঘটে।

সাজিদ হোসেন সৈয়দপুরের উত্তরা আবাসিক এলাকার চাঁন মিয়ার ছেলে।

সৈয়দপুর রেলওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাকিউল আজম বিষয়টি নিশ্চিত করে বলেন, সকালে সাজিদ বাড়ির পাশের রেললাইনে হাঁটছিল। এ সময় চিলাহাটি থেকে ঢাকাগামী ‘চিলাহাটি এক্সপ্রেস’ ট্রেন তার কাছে চলে আসে। কিছু বুঝে উঠার আগেই ট্রেনের ধাক্কায় তার দেহ থেকে মাথা আলাদা হয়ে যায়। সাজিদ মানসিক সমস্যা ভুগছিল বলে জানা গেছে।

ওসি আরও বলেন, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। মরদেহটি পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। এ ঘটনায় অপমৃত্যুর মামলা করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]