ঢাকা১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পাইকগাছায় ঘাতক বাস কেড়ে নিলো বৃদ্ধার প্রাণ, আহত ৩

বার্তা বিভাগ
জুলাই ২, ২০২৩ ১০:০৭ অপরাহ্ণ
Link Copied!

এম জালাল উদ্দীন,পাইকগাছা উপজেলা প্রতিনিধি:

খুলনার পাইকগাছা সড়কের কপিলমুনির কাশিমনগর শ্মশানঘাট সংলগ্নে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় সাহিদা বেগম (৬০) নামে এক বৃদ্ধা ঘটনাস্থলে নিহত হয়েছে। তিনি তালার থানার গঙ্গারামপুরের দলিল উদ্দিন খা’র স্ত্রী। এসময়ে ভ্যানচালক’সহ আরোহী ৩ জনকে গুরুতর অবস্থায় তালা হাসপাতাল ও পরে আশংকাজনক অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

দূর্ঘটনাটি ঘটেছে রোববার সকাল সাড়ে ১০’টার দিকে। আহতরা হলেন, পাইকগাছার হরিঢালীর আজিজুল ইসলামের ছেলে সবুজ (২৫), তালা উপজেলার নলতার করিম খানের ছেলে মেহেদী হাসান (২০) ও তালার গঙ্গারামপুরের হাশেম গাজীর স্ত্রী আনোয়ারা বেগম (৭০)। প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল আনুমানিক সাড়ে ১০ টার দিকে খুলনা থেকে যাত্রীবাহী বাস খুলনা মেট্টো জ-০৫-০০৫৫ পাইকগাছার দিকে যাচ্ছিলো। একই দিক থেকে যাত্রীবাহী মোটরভ্যান কপিলমুনির দিকে যাচ্ছিলো এসময় পেছন থেকে ঘাতক বাসটি ভ্যাটিকে ধাক্কা দিলে ভ্যানসহ এর চালক ও আরোহীরা রাস্তার উপর এলামেলোভাবে ছিটকে পড়ে।

এরপর বাসটি  হতভাগী সাহিদা’র উপর দিয়ে চলে গেলে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।স্থানীয়রা ভ্যানচালকসহ আহতদের উদ্ধার করে সকাল ১১ টার দিকে আশংকাজনক অবস্থায় তালা হাসপাতালে নিয়ে  যান। এরপর তাদের অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে। ঘাতক বাসটিকে স্থানীয়রা আটক করলেও এর চালক’সহ হেলপার পালিয়ে যেতে সক্ষম হয়। এবিষয়ে পাইকগাছা থানা অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম জানান ঘটনার পরপরই সরজমিনে পৌছে নিহতের সুরতহাল রিপোর্ট শেষে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য খুমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]