ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নবীনগরে জুয়ার আসরে পুলিশের হানা, পানিতে ডুবে একজনের মৃত্যু

বার্তা বিভাগ
জুন ২৭, ২০২৩ ৮:৪৫ অপরাহ্ণ
Link Copied!

মোহাম্মদ জুয়েল রানা,,স্টাফ রিপোর্টার, ব্রাক্ষণবাড়িয়া:

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে জুয়ার আসরে অভিযান চালানোর সময় পুলিশের ধাওয়া খেয়ে পানিতে ডুবে মো: ছগির মিয়া (৩৫) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তিনি উপজেলার নাটঘড় ইউনিয়নের কুড়িঘর গ্রামের মৃত আবু সালাম মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার (২৬ জুন) মধ্যরাতে উপজেলার কুড়িঘর গ্রামের জাহান ইটভাটার পাশে কিছু লোক জুয়া খেলছিল। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে পুলিশ ওই এলাকায় অভিযান চালায়। ঘটনাস্থলে গিয়ে তিন জুয়াড়িকে আটক করে পুলিশ। এ সময় আরো কয়েকজন পুলিশের ধাওয়া খেয়ে পালিয়ে যায়। ওই জুয়ারী দলে থাকা ছগির মিয়া পালাতে গিয়ে পানিতে ডুবে যান। পরে মঙ্গলবার (২৭ ‍জুন) বিকেলে নান্দুরা গ্রামের পূর্বপাশে তিতাস নদীতে ছগির মিয়ার লাশ ভেসে উঠলে স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করেন।

নবীনগর থানার ওসি সাইফউদ্দিন আনোয়ার বলেন, সোমবার রাতে পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়ে তিন জুয়ারীকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছে, আরো কয়েকজন পালিয়ে গেছে। ছগির মিয়ার মৃত্যু কিভাবে হয়েছে পুলিশ এখনো তা নিশ্চিত নয়। লাশ উদ্ধার করা হয়েছে, ময়নাতদন্ত শেষে বলা যাবে মৃত্যুর কারণ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]