ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

গাইবান্ধার পলাশবাড়ীতে যাত্রীবাহী বাস চাপায় বাবা-ছেলের মৃত্যু

বার্তা বিভাগ
জুন ২৭, ২০২৩ ৮:৩৬ অপরাহ্ণ
Link Copied!

আনোয়ার হোসেন,গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ
গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার গাইবান্ধা – পলাশবাড়ী সড়কের মাঠেরহাটে বাসের চাপায় মোটরসাইকেলে থাকা বাবা মেহেদী হাসান নয়ন ও তার ছেলে নাহিদের মৃত্যু হয়েছে। এরমধ্যে মেহেদী হাসান ঘটনাস্থলে ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় ৮ বছরের শিশু নাহিদ হাসান।

আজ ২৭ জুন মঙ্গলবার সকাল পৌনে ১১ টার দিকে গাইবান্ধা-পলাশবাড়ী সড়কের মাঠেরবাজার রূপ ফিলিং ষ্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটেছে। নিহত মেহেদী হাসান স্থানীয় চকভগবানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক ছিলেন। তিনি সাদুল্লাপুর উপজেলার খোর্দ্দকোমরপুর ইউনিয়নের জানিপুর গ্রামের আতাউর রহমানের ছেলে। চিকিৎসাধীন অবস্থায় নিহত নাহিদ হাসান মেহেদী হাসান নয়নের ছেলে।                           ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]