ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

কালীগঞ্জে ক্যান্সার কিডনি লিভার সিরোসিস জন্মগত হৃদরোগ প্যারালাইজড আক্রান্ত রোগীদের চেক প্রদান

বার্তা বিভাগ
জুন ২৬, ২০২৩ ১২:৩৪ অপরাহ্ণ
Link Copied!

তাপস মজুমদার,(কালিগঞ্জ-সাতক্ষীরা). প্রতিনিধিঃ

সাতক্ষীরা জেলা কালিগঞ্জ উপজেলা সমাজসেবা অফিসের আয়োজনে ২৫ জুন রবিবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার কক্ষে ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, জন্মগত হৃদরোগ, স্ট্রোকে প্যারালাইজড ও থ্যালাসেমিয়া আক্রান্ত রোগীদের এককালীন ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা অনুদানের চেক বিতরণ করা হয়েছে ।

কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রহিমা সুলতানা বুশরা এর সভাপতিত্বে অনুদানের চেক প্রদান অনুষ্ঠানে এ সময়ে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আজাহার আলী, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা রফিকুল ইসলাম প্রমূখ।

প্রায় ১৬ জন রোগীর প্রত্যেককে ৫০ হাজার টাকা করে মোট আট লক্ষ টাকা চেক প্রদান করা হয়েছে বলে জানা গেছে। কালিগঞ্জ উপজেলা সমাজসেবা অফিসের মাধ্যমে ঢাকা সমাজসেবা অধিদপ্তরে রোগীদের আবেদনের প্রেক্ষিতে এই অনুদান প্রদান করা হয়। অন্যান্য রোগীদের মত সাতক্ষীরার আঞ্চলিক ভাষার কবি বাবর আলী সরদার কে চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা প্রদান করা হয়।

তার বাড়ি কালিগঞ্জ উপজেলার তারালি গ্রাম, তিনি দীর্ঘদিন প্যারালাইজড রোগে ভুগছেন। বর্তমান তিনি মারাত্মক অসুস্থ অবস্থায় তারালি তার জামাইয়ের বাড়িতে চিকিৎসাধীন আছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]