ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নাটোরের লালপুরে আওয়ামী লীগের ৭৪ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আনন্দ র‍্যালী ও আলোচনা সভা

বার্তা বিভাগ
জুন ২৪, ২০২৩ ১:১৬ অপরাহ্ণ
Link Copied!

রিপোর্ট: এ.এন.এম মুস্তাকিম নোমান। জেলা প্রতিনিধি নাটোর।

নাটোরের লালপুরে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আড়বাব ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাটোর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাটোর ১ আসনের নৌকার মনোনয়ন প্রার্থী ও লালপুর উপজেলা পরিষদ এর সফল চেয়ারম্যান মো: ইসাহাক আলী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাটোর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও লালপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মতিউর রহমান মতি।

এছাড়াও উপস্থিত ছিলেন আড়বাব ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: ইমদাদুল হক মিলন, লালপুর উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: জাহাঙ্গীর আলম
আড়বার ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি যাকাতউল্লাহ খা,
আড়বাব ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো: সাইফুল ইসলাম।

আড়বাব ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক হাবিবুর রহমান।
আড়বাব ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি সোহানুর রহমান সেন্টু।
আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী ও র‍্যালিতে সভাপতিত্ব করেন আড়বাব ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যাক্ষ শফিকুল ইসলাম।

এছাড়াও উপস্থিত ছিলেন লালপুর উপজেলা আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]