ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

খুলনার পাইকগাছায় পবিত্র ঈদুল আযহা উপলক্ষে পৌরসভা কর্তৃক প্রস্তুতি সভা অনুষ্ঠিত

বার্তা বিভাগ
জুন ২৪, ২০২৩ ১০:৪১ অপরাহ্ণ
Link Copied!

এম জালাল উদ্দীন, পাইকগাছা উপজেলা প্রতিনিধি:

খুলনার পাইকগাছার কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে পবিত্র ঈদুল আযহার ইমাম ও সময় বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

পাইকগাছা পৌরসভা কর্তৃক আয়োজিত আলোচনা সভাটি শনিবার সকাল ১০ টায় পাইকগাছা সিনিয়র আলীম মাদ্রাসায় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর।
প্যানেল মেয়র শেখ মাহবুবুর রহমান রঞ্জুর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাইকগাছা থানা অফিসার ইনচার্জ মোঃ রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক শেখ কামরুল হাসান টিপু, পাইকগাছা নাগরিক কমিটির সভাপতি মোঃ মোস্তফা কামাল জাহাঙ্গীর।

এছাড়াও উপস্থিত ছিলেন ষোলয়ানা ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি মোর্তোজা আলমগীর রুলু ও বর্তমান সভাপতি মোঃ শুকুরুজ্জামান, সিনিয়র আলীম মাদ্রাসার প্রিন্সিপাল মোঃ আযহার আলী, প্রভাষক মাসুদুর রহমান মন্টু।
কাউন্সিল কামাল আহমেদ সেলিম নেওয়াজ, মোঃ ইমদাদুল হক, মোঃ ইমরান হোসেন, মোঃ তৈয়েবুর রহমান, মোঃ গফফার মোড়ল, মোঃ আলাউদ্দিন গাজী, সাবেক কাউন্সিলর গাজী আব্দুস সালাম’সহ পৌরসভাধীন ৩১ টা মসজিদের ইমাম, সভাপতি ও সেক্রেটারি।

উল্লেখিত আলোচনা সভায় সকলের সম্মতিক্রমে ঈদুল আযহার নামাজের প্রধান ইমাম নিযুক্ত হয়েছেন থানা কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতীব হযরত হাফেজ মোঃ শহিদুল্লাহ্ ও সহকারী ইমাম নিযুক্ত হয়েছেন পূর্বপাড়া জামে মসজিদের খতীব হযরত মাওলানা আঃ কাদির সাহেব পাশাপাশি পবিত্র ঈদুল আযহার নামাজ সকাল ৭:৩০ মিনিট অনুষ্ঠিত হবে মর্মে সভায় সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]