ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

দৌলতপুরে আওয়ামীলীগের ৭৪তম প্রতিষ্ঠা বাষির্কী উদযাপন

বার্তা বিভাগ
জুন ২৩, ২০২৩ ৯:২২ অপরাহ্ণ
Link Copied!

আমিনুল ইসলাম, মানিকগঞ্জ:

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করেছে দৌলতপুর উপজেলা আওয়ামীলীগ।

শুক্রবার (২৩ জুলাই) সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, দলীয় কার্যালয় থেকে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলালীগের নেতাকর্মীরা বিশাল বর্নাঢ্য র‌্যালি বের করে । র‌্যালিটি প্রধান সড়ক ও বাজার প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ চত্তরে জাতি জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ম্যুরালে শ্রদ্ধাঞ্জলী নিবেদন করেন।

শুক্রবার বিকাল ৩ টায় দৌলতপুর বাজারস্থ দলীয় কার্যালয়ে বাংলাদেশ আওয়ামীলীগের ঐতিহ্য, সাফল্য এবং গৌরবের ৭৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল,আলোচনা সভা এবং ৩০ পাউন্ড ওজনেরএকটি কেক কাটা হয় ।

উক্ত আলোচনা সভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড: আজিজুল হকের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আব্দুল কদ্দুস এর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক আলহাজ্ব এ এম নাঈমুর রহমান দুর্জয় ।

এসময় আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের উপদেষ্টা বীরমুক্তিযোদ্ধা এ্যাড: আবুল কাশেম, সাংগঠনিক সম্পাদক আবু মো. তায়েবুর রহমান টিপু, সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম মট্টু, জেলা আওয়ামীলীগের সদস্য ফরিদ আহম্মেদ, ভাইস-চেয়ারম্যান নাসির উদ্দিন আবুল, জেলা সেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক আবুল বাশার, জিয়নপুর ইউনিয়ন চেয়ারম্যান বেলায়েত হোসেন, সাবেক চেয়ারম্যান মোশারফ হোসেন মুশা, বাচামারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ সরকার, ধামশ্বর ইউনিয়ন চেয়ারম্যান এ্যাড: ইদ্রিস আলী, কলিয়া ইউনিয়ন চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, বাঘুটিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আখিনুল ইসলাম চৌধুরী, চরকাটারী ইউনিয়ন চেয়ারম্যান আয়ুব আলী মন্ডল, চকমিরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মহিদুর রহমান মুক্তা, সাধারন সম্পাদক আব্দুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক এ.বি.খান বাবু, আওয়ামীলীগ নেতা শওকত আলী খান, বদিয়ার রহমান বাদল, উপজেলা যুবলীগের আহবায়ক হুমায়ন কবির, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নাসির উদ্দিন ,সাবেক সাধারন সম্পাদক আতোয়ার রহমান প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]