ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

চাটখিলে ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করেছে পুলিশ

বার্তা বিভাগ
জুন ২৩, ২০২৩ ১০:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

মোঃবেলাল হোসেন, চাটখিল (নোয়াখালী) প্রতিনিধি:-

নোয়াখালীর চাটখিলে বুধবার,২১জুন রাত সাড়ে ৯ টার সময় মোঃরিয়াদ হোসেন নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারের সময় আসামীর কাছ থেকে ৮২ (বিরাশি) পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

উপজেলার খিলপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই কামরুজ্জামান এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী মোঃরিয়াদ হোসেন উপজেলার ৯নং খিলপাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ড শংকরপুর গ্রামের আদি বাড়ির মোঃআবু তাহের এর ছেলে। তাকে একই ইউনিয়নের শংকরপুর গ্রামের মন্নানের চা দোকানের পাশ থেকে গ্রেফতার করা হয়।

চাটখিল থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ গিয়াস উদ্দিন বলেন, গ্রেফতারকৃত আসামী মোঃরিয়াদ চিহ্নিত মাদক ব্যবসায়ী,সে দীর্ঘদিন থেকে আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে খিলপাড়া ইউনিয়ন সহ আশপাশের এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে আসছেন। আসামীর বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে বলে তিনি নিশ্চিত করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]