ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

গাইবান্ধায় মায়ের হাতে নবজাতক হত্যা, অভিযুক্ত মা গ্রেফতার

বার্তা বিভাগ
জুন ২৩, ২০২৩ ৯:০০ অপরাহ্ণ
Link Copied!

আনোয়ার হোসেন,গাইবান্ধা জেলা, প্রতিনিধিঃ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে মায়ের হাতে এক দিনের নবজাতক হত্যা। থানা পুলিশ কর্তৃক মরদেহ উদ্ধার। অভিযুক্ত মা কল্পনা রাণী (৪০) গ্রেফতার। কল্পনা রাণী উপজেলার দরবস্ত ইউনিয়নের দরবস্ত গ্রামের হিন্দুপাড়া গ্রামের দেবেন্দ্র নাথের স্ত্রী।

শুক্রবার (২৩ জুন) সকালে গোবিন্দগঞ্জ থানার পুলিশ পরিদর্শক ( তদন্ত) বুলবুল ইসলাম সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গত বুধবার (২১ জুন) দিবাগত রাত আনুমানিক ১টা হতে ৩টার মধ্যে যে কোন সময়ে কল্পনা রাণী সবার অগোচরে নিজ বাড়িতে নবজাতক শিশুটিকে প্রসব করেন। এর পর শ্বাসরোধে হত্যা করে মরদেহ গুম করার উদ্দেশ্যে পার্শবর্তী বাঁশ ঝাড়ের ভিতর ড্রেনের পানিতে ফেলে আসেন।

গোবিন্দগঞ্জ পৌরসভার বোয়ালিয়া এলাকায় পৃথকভাবে বসবাসরত কল্পনা রাণীর স্বামী দেবেন্দ্র নাথ গত বুধবার লোকমুখে জানতে পারেন গ্রামের বাড়ি দরবস্ত হিন্দুপাড়ায় ড্রেনের পানিতে একটি শিশুর মরদেহ ভাসছে।
এমন খবর পেয়ে বাড়িতে এসে স্ত্রীর সদ্য বাচ্চা প্রসবের লক্ষণ দেখতে পান। জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে আশেপাশের লোকজনের সামনে ওই নবজাতক কল্পনা রাণীর নিজের বলে স্বীকার করেন।

পুলিশ পরিদর্শক ( তদন্ত) বুলবুল ইসলাম জানান, স্থানীয় মাধ্যমে খবর পেয়ে নবজাতকের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়। সেই সাথে অভিযুক্ত কল্পনা রাণীকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়। আদালতে কল্পনা রাণী ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]