ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

কালীগঞ্জে আওয়ামীলীগের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আনন্দ র‍্যালি ও আলোচনা সভা

বার্তা বিভাগ
জুন ২৩, ২০২৩ ৯:৪১ অপরাহ্ণ
Link Copied!

তাপস মজুমদার,(কালিগঞ্জ-সাতক্ষীরা).প্রতিনিধিঃ

“দুর্যোগে ও দুর্বিপাকে বাংলাদেশ আওয়ামী লীগ আছে সবার পাশে” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে বাংলাদেশ আওয়ামী লীগ কালীগঞ্জ উপজেলা শাখার আয়োজনে সংগঠনের ৭৪ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২৩ জুন শুক্রবার বিকাল ৫ কালিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের কার্যালয় থেকে দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক বর্ণাঢ্য র‍্যালি বাহির হয়। র‍্যালিটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পরে বঙ্গবন্ধু মুরালের পাদদেশে এক বিশাল সমাবেশ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাস্টার নরিম আলী মুন্সির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এনামুল হোসেন ছোটর সঞ্চালনায় আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে আলোচনা সভায় টেলি কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা ৩ আসনের সংসদ সদস্য ডা: আ, ফ, ম রুহুল হক, বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা ৪ শ্যামনগর ও কালীগঞ্জ আংশিক আসনের সংসদ সদস্য এস এম জগলুল হায়দার।

অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন কালিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সাঈদ মেহেদী, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সদস্য এডভোকেট শেখ মোজাহার হোসেন কান্টু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক যুবলীগের সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান নাজমুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি শেখ মেহেদী হাসান সুমন।

এছাড়া আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক কাজী আব্দুর রহমান, দক্ষিণ শ্রীপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি গোবিন্দ কুমার মন্ডল, কালিগঞ্জ সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি মনিরুজ্জামান মনি, কালিগঞ্জ জাতীয় শ্রমিক লীগের সভাপতি শেখ শাহজালাল, জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আব্দুস সবুর, কালিগঞ্জ ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল প্রমুখ ।

বক্তারা বলেন আওয়ামী লীগ প্রাচীনতম দল, দলের আদর্শ ও লক্ষ্যকে সামনে রেখে জনগণের জন্য ও এলাকার উন্নয়নের জন্য জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে দলকে তৃণমূল পর্যায়ে আরো শক্তিশালী করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো আওয়ামী লীগকে রাষ্ট্রীয় ক্ষমতায় আশার কথা ব্যক্ত করেন।

আওয়ামী লীগের ৭৪তম প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে কালিগঞ্জ উপজেলার আওয়ামী লীগের নেতৃবৃন্দ, উপজেলার বারটি ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি সাধারণ সম্পাদকসহ উপজেলা যুবলীগ, কৃষক লীগ, তাঁতী লীগ ,ছাত্রলীগ সভাপতি সম্পাদক নেতৃবৃন্দ ও তৃণমূল পর্যায়ের আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]