ঢাকা১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

কালিগঞ্জের পারুলগাছায় গ্রামবাংলার ঐতিহ্যবাহী লাঠিখেলা অনুষ্ঠিত

বার্তা বিভাগ
জুন ২৩, ২০২৩ ৯:৫৭ অপরাহ্ণ
Link Copied!

তাপস মজুমদার,(কালিগঞ্জ-সাতক্ষীরা)প্রতিনিধিঃ

সাতক্ষীরার কালিগঞ্জে গ্রামবাংলার ঐতিহ্যবাহী লাঠিখেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৩ জুন) বিকেলে বিষ্ণুপুর ইউনিয়নের পারুলগাছা ফুটবল মাঠে এই লাঠিখেলার আয়োজন করা হয়।

এই আয়োজনে ৩নং ওয়ার্ডের মেম্বার আফছার উদ্দীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিষ্ণুপুর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম। বিশেষ অতিথি ছিলেন কালিগঞ্জ রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও পারুলগাছা প্রগতি সংঘের সাধারণ সম্পাদক সহকারী অধ্যাপক নিয়াজ কওছার তুহিন, সংরক্ষিত ওয়ার্ডের সদস্য লাইলী পারভীন, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মৃণাল মন্ডল, সাধারণ সম্পাদক অসীম কুমার রায়, বিশিষ্ট ব্যবসায়ী মেহেদী হাসান বাবু, মোস্তফা মাহফুজ প্রমুখ।

লাঠিখেলায় বিষ্ণুপুর ইউনিয়নের বন্ধকাটি গ্রামের সোলায়মান হোসেনের দল ও কৃষ্ণনগর ইউনিয়নের রামনগর গ্রামের বীরমুক্তিযোদ্ধা গোলাম রহমানের দল তীব্র প্রতিদ্বন্দ্বিতায় লিপ্ত হয়।

নানা শ্রেণি-পেশার প্রচুর সংখ্যক মানুষ আকর্ষণীয় এই লাঠিখেলা উপভোগ করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]