ঢাকা১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

হরিরামপুরে চেয়ারম্যান পুত্রের বিরুদ্ধে ২ মামলায় আসামি ৪১, গ্রেফতার ৭

বার্তা বিভাগ
জুন ২২, ২০২৩ ৮:০৪ অপরাহ্ণ
Link Copied!

আমিনুল ইসলাম, মানিকগঞ্জ:

মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগের ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক ও হরিরামপুর উপজেলা চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমানের পুত্রের বিরুদ্ধে দলীয় নেতাকর্মীদের মারধরের অভিযোগে থানায় ১ দিনে দুই মামলা করা হয়েছে।

বুধবার ২১ জুন সন্ধ্যায় হরিরামপুর উপজেলার আন্ধার মানিক গ্রামের আব্দুস ছালামের ছেলে এবং দিয়াপাড় গ্রামের আতাহার খন্দকারের ছেলে আব্দুর রাজ্জাক বাদী হয়ে চেয়ারম্যান পুত্রসহ ৪১ জনকে আসামি করে হরিরামপুর থানায় ২ টি মামলা দায়ের করেছে।

বুধবার (২১ জুন) সকালে হরিরামপুর উপজেলার লেছড়াগঞ্জ বাজার, যাত্রাপুর গ্রাম ও উপজেলা চত্বরে পৃথক হামলা চালায় চেয়ারম্যানের ছেলে নবীনর দেওয়ান ও তার সহযোগীরা।

হামলায় আহতরা হলেন হলেন উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক ইউসুফ দেওয়ান, বয়ড়া ইউনিয়ন ছাত্রলীগের দপ্তর সম্পাদক অসীম মিয়া, শ্রমিক লীগের আহ্বায়কের বোন আসমা, আহ্বায়কের সঙ্গে থাকা আব্দুল রাজ্জাক, সাবেক ইউপি সদস্য আবুল কালাম ও নিরঞ্জন। আহতরা মানিকগঞ্জ জেলা হাসপাতাল ও হরিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে ।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, নবী নূর দেওয়ান ও তার সশস্ত্র সহযোগীরা পূর্ব শত্রুতার যে ধরে ইউসুফ দেওয়ান ও অসীমের উপর হামলা চালায়। মামলার প্রধান আসামী নবীনূরের পিস্তলের আঘাতে ইউসুফ গুরুতর আহত হয়। এছাড়া অসীমকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে আসামিরা।

মামলার বাদী আব্দুর রাজ্জাক জানান, উপজেলা চেয়ারম্যানের পুত্র নবীনূর ও তার ৩০/৩৫ সহযোগী মোটরসাইকেল যোগে লেছরাগঞ্জ বাজারে ইউসুফ দেওয়ানের দোকানে হামলা চালায়। এ সময় তারা দোকানে ব্যাপক ভাঙচুর ও পিস্তল দিয়ে আঘাত করলে ইউসুফ মাটিতে লুটে পড়ে। হামলা কারিরা তাকে লাঠি সোটা দিয়ে উপর্যপরি আঘাত করে। এ সময় আমি ওই দোকানে সওদা করতে যাই। হামলাকারিরা আমাকেও টেনে হেঁচড়ে ফাকা জায়গায় নিয়ে ব্যাপক মারধর করে।

অন্যদিকে ইউসুফের মারপিটের চিৎকার শুনে তার বোন আসমা এগিয়ে আসলে তাকেও হামলাকারীরা মারধর করে। গুরুতর আহত ইউসুফ দেওয়ান মানিকগঞ্জ জেলা হাসপাতালে ৩ নং কেবিনে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে ২২ জনকে আসামি করে হরিরামপুর থানায় মামলা করেছি।
অপর মামলার বাদী মোহাম্মদ জাহিদ হাসান জসিম বলেন, বুধবার সকালে উপজেলা চেয়ারম্যান দেওয়ান সাইদুর রহমানের ছেলে ও তার সহযোগীরা আমাদের বাড়িতে অনধিকার প্রবেশ করে আমার কলেজ পড়ুয়া ছোট ভাই অসীম মিয়াকে বেধড়ক মারপিট করে। সে বর্তমানে হরিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। এ বিষয়ে থানায় মামলা করেছি।

এ বিষয়ে হরিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার আদিত্য বলেন, এই পর্যন্ত দুটি মামলার ৭ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। চেয়ারম্যান পুত্রসহ বাকি আসামিদের গ্রেপ্তারে জোর পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]