ঢাকা২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

সুনামগঞ্জের জগন্নাথপুর থানা-পুলিশের বিশেষ অভিযানে বিপুল পরিমাণ গাঁজাসহ গ্রেফতা-১

বার্তা বিভাগ
জুন ২২, ২০২৩ ২:২৫ অপরাহ্ণ
Link Copied!

ওয়াহিদুর রহমান,বিশেষ প্রতিনিধিঃ-

সুনামগঞ্জ জেলাধীন জগন্নাথপুর থানা-পুলিশ এক বিশেষ অভিযান পরিচালনা করে প্রচুর পরিমাণ গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীকে ১৯(জুন)সোমবার সুনামগঞ্জ জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।
থানা-পুলিশ সূত্রে জানাযায়,১৯(জুন)সোমবার সকাল ১১ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে দিন দুপুরে জগন্নাথপুর থানার পুলিশ পরিদর্শক মিজানুর রহমানের নেতৃত্বে থানার সাব-ইন্সপেক্টর অলক দাশের সমন্বয়ে একদল পুলিশ বিশেষ অভিযান চালিয়ে জগন্নাথপুর পৌরসভার প্রান কেন্দ্র থানার নিকটবর্তী হবিবনগর এলাকার শিবগঞ্জ তিন রাস্তার মোড় থেকে সুনামগঞ্জ জেলার ধর্মপাশা উপজেলার সেলবরষ ইউনিয়নের শরিশ্যাম গ্রামের মৃতঃআব্দুল কুদ্দুছের পুত্র মাদক ব্যবসায়ী রাসেল আহমদ (৩৩)কে গ্রেফতার করতে সক্ষম হয়েছে জগন্নাথপুর থানা-পুলিশ।

এ-সময় তার নিকট থেকে প্রায় ১লক্ষ ২৫ হাজার টাকা মূল্যের ৫ কেজি গাঁজা জব্দ করা হয়।  থানার পুলিশ পরিদর্শক মিজানুর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন,মাদক ব্যবসায়ী মুরাদকে জগন্নাথপুর থানার মামলা নম্বর-১২,তারিখ ১৯/০৬/২০২৩ইং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮এর ৩৬(১),টেবিল-১৯(ক) ধারা মোতাবেক সুনামগঞ্জ জেল-হাজতে পাঠানো হয়েছে।

ওয়াহিদুর রহমান।
তাং-১৯/০৬/২০২৩

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]