ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশং সমাবেশ ২০২৩ অনুষ্ঠিত হয়েছে

বার্তা বিভাগ
জুন ২২, ২০২৩ ২:৪৯ অপরাহ্ণ
Link Copied!

মোঃ আরাফাত খন্দকার. জেলা প্রতিনিধি.(গাজীপুর):

কমিউনিটি পুলিশিং এর মূলমন্ত্র, শান্তি শৃঙ্খলা সর্বত্র বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়িএ শ্লোগানকে সামনে রেখে কমিউনিটি পুলিশিং ফোরাম ও কালীগঞ্জ থানা পুলিশ গাজীপুরের উদ্যোগে ২১ জুন ২০২৩ বুধবার সকাল ১১টায় কাল্ব রিসোট ও কনভেনশন হল নাগরীতে কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশিং সমাবেশ ২০২৩ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব কাজী শফিকুল আলম, বিপিএম পুলিশ সুপার গাজীপুর ও প্রধান উপদেষ্টা কমিউনিটি পুলিশিং ফোরাম গাজীপুর জেলা।

অনুষ্ঠানের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মোঃ মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা চেয়ারম্যান, কালিগঞ্জ উপজেলা পরিষদ ও আহবায়ককমিউনিটি পুলিশিং ফোরাম কালীগঞ্জ থানা।

জনাব মোঃ আজিজুর রহমান, কালিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও পৃষ্ঠপোষক কমিউনিটি পুলিশিং ফোরাম কালীগঞ্জ থানা। জনাব উখিং মে অতিরিক্ত পুলিশ সুপার কালীগঞ্জ সার্কেল ও প্রধান উপদেষ্টা কমিউনিটি পুলিশিং ফোরাম কালীগঞ্জ থানা। জনাব এস এম রবিন হোসেন মেয়র কালীগঞ্জ পৌরসভা ও সদস্য কমিউনিটি পুলিশিং ফোরাম কালীগঞ্জ থানা।
জনাব মোহাম্মদ ফায়েজুর রহমান, অফিসার ইনচার্জ কালীগঞ্জ থানা, ও প্রধান সমন্বয়ক কমিউনিটি পুলিশিং ফোরাম কালীগঞ্জ থানা।

জনাব মোঃ মোস্তফা মিয়া মুক্তিযোদ্ধা কমান্ডার কালীগঞ্জ উপজেলা ও সদস্য কমিউনিটি পুলিশিং ফোরাম কালীগঞ্জ থানা।
জনাব মোঃ এইচ এম আবু বকর চৌধুরী, সদস্য সচিব কমিউনিটি পুলিশিং ফোরাম কালীগঞ্জ থানা।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মোহাম্মদ ছানোয়ার হোসেন, পিপিএম-বার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) ও প্রধান সমন্বয়ক কমিউনিটি পুলিশিং ফোরাম কালীগঞ্জ থানা।

এছাড়া অনুষ্ঠানে মূল্যবান বক্তব্য রাখেন কালীগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোঃ ইব্রাহিম খন্দকার।
মোঃ আবু বকর মিয়া চেয়ারম্যান তুমলিয়া ইউনিয়ন পরিষদ। মোঃ আলিউল ইসলাম অলি চেয়ারম্যান নাগরী ইউনিয়ন পরিষদ।
এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা কর্মী বৃন্দ, প্রিন্টা ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ এবং বিভিন্ন স্কুল- কলেজর শিক্ষার্থীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]