ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

আওয়ামী লীগ সরকার আছে বলেই দেশে পদ্মাসেতু- মেট্রোরেল হয়েছে -এমপি মমতাজ

বার্তা বিভাগ
জুন ২২, ২০২৩ ৮:১০ অপরাহ্ণ
Link Copied!

আমিনুল ইসলাম, মানিকগঞ্জ:

মানিকগঞ্জ ২ আসনের সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজ বেগম বলেছেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলেই দেশে পদ্মাসেতু মেট্রোরেলের মত মেগা প্রকল্প বাস্তবায়িত হচ্ছে।

বৃহস্পতিবার (২২ জুন) দুপুরে মানিকগঞ্জ সদর উপজেলার পুটাইল ইউনিয়নে পবিত্র ঈদ-উল আযাহা উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহারের ভিজিএফের চাউল বিতরণের সময় তিনি এসব কথা বলেন।

পুটাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিদুর রহমানের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনামুল হকের সঞ্চালনায় এসময় আরো বক্তব্য রাখেন, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসরাফিল হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা(ভারপ্রাপ্ত) আসমা উল হুসনা, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মনোয়ার হোসেন বিশ্বাস, বীর মুক্তিযোদ্ধা এম এ হোসেন প্রমুখ।
এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর দেশের মানুষের ঘরে ঘরে শতভাগ বিদ্যুৎ পৌছে দিয়েছেন। শেখ হাসিনা প্রধানমন্ত্রী বলেই মেট্রোরেল ও পদ্মা সেতুর মতো বড় বড় উন্নয়নমূলক কাজ বাস্তবায়ন করা সম্ভব হয়েছে। অবকাঠামোগত উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবার আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় রাখতে হবে। কারণ অন্য কোন দল ক্ষমতায় আসলে সরকারের দীর্ঘ মেয়াদি অবকাঠামো কাজগুলো বন্ধ করে দেবে। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় রাখুন।

এসময় ১ হাজার ৩১৩ জন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহারের ভিজিএফের চাউল বিতরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]