ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

খুলনার পাইকগাছায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত পানির ট্যাংক বিতরণ করেন – এমপি বাবু

বার্তা বিভাগ
জুন ২১, ২০২৩ ৭:০৮ অপরাহ্ণ
Link Copied!

এম জালাল উদ্দীন। পাইকগাছা. (খুলনা) প্রতিনিধি।

খুলনা-৬ আসনের সংসদ সদস্য আক্তারুজ্জামান বাবু বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে এ দেশের মানুষ শান্তিতে বসবাস করার পাশাপাশি উন্নত জীবন যাপন করবে।

তিনি বলেন আওয়ামী লীগ গণতান্ত্রিক রাজনৈতিক দল। এ জন্য আওয়ামী লীগ সব সময় দেশ এবং দেশের মানুষের কল্যাণে কাজ করে থাকে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশ এবং দেশের মানুষের জন্য স্বপরিবারে জীবন উৎসর্গ করেছেন। এ দেশের মানুষকে সাথে নিয়ে ৫২’র ভাষা আন্দোলন থেকে শুরু করে পরবর্তী মহান মুক্তিযুদ্ধের মধ্যে দিয়ে এ দেশের মানুষকে পরাধীনতার শৃঙ্খল থেকে মুক্ত করেছেন।

কখনো বিদেশী শক্তির কাছে মাথানত করেননি। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে তারই যোগ্য উত্তরসূরী প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনার নেতৃত্বে সরকার দেশের প্রতিটি ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন করেছেন। এক সময় দেশের মানুষ না খেয়ে মারা যেতো। সারের জন্য প্রাণ দিতে হতো। দেশ এখন খাদ্যে স্বয়ংসম্পন্নতা অর্জন করেছে। এখন আর দেশের কোন মানুষ না খেয়ে মারা যায় না। জাতি-ধর্ম-নির্বিশেষে প্রতিটি মানুষ শান্তিতে বসবাস করছে।

তিনি বলেন সরকারের ধারাবাহিকতা থাকলে আগামীতে দেশের সকল মানুষ স্মার্ট বাংলাদেশের সুবিধা পাবে উল্লেখ করে এমপি বাবু বলেন, সারাদেশের ন্যায় নির্বাচনী এলাকা পাইকগাছা কয়রায় অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। সমাজ থেকে অনিয়ম ও দুর্নীতি দূর করা হয়েছে। সরকারি সুবিধা নিতে এখন আর কোন মানুষকে বাড়তি কিছু দিতে হয় না।

উপকূলীয় এ জনপদের মানুষের সুপেয় পানির সংকট দীর্ঘদিনের। এ সংকট দূর করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ অঞ্চলের মানুষের জন্য পানির ট্যাংক সহ বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন করছেন। এ সব কর্মসূচি বাস্তবায়িত হলে এ অঞ্চলের মানুষের আর কোন সুপেয় পানির কোন সংকট থাকবে না বলে আশাবাদ ব্যক্ত করেন। তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে দেশীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রের বিরুদ্ধে দেশের মানুষকে সতর্ক থাকার আহবান জানান।

তিনি বুধবার দুপুরে পাইকগাছা উপজেলা পরিষদ চত্বরে এলাকাবাসীর মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত পানির ট্যাংক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর জলাধার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে।

উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম এর সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আনোয়ার ইকবাল মন্টু, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লিপিকা ঢালী, ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান গাজী, জিএম আব্দুস সালাম কেরু। স্বাগত বক্তব্য রাখেন, সহকারী প্রকৌশলী আমিনুল ইসলাম।

এসময়ে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, পল্লী সঞ্চয় ব্যাংকের ব্যবস্থাপক জয়ন্ত কুমার ঘোষ, কাউন্সিলর কবিতা দাশ, আওয়ামী লীগনেতা এসএম শাহবুদ্দীন শাহীন, সহকারী অধ্যাপক মসিউর রহমান, মঙ্গল মন্ডল, যুবলীগনেতা এমএম আজিজুল হাকিম, ছাত্রলীগনেতা রায়হান পারভেজ রনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]