ঢাকা১২ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

গরিব ও মেধাবী শিক্ষার্থীর মাঝে সাইকেল বিতরণ

বার্তা বিভাগ
জুন ২০, ২০২৩ ৬:৫১ অপরাহ্ণ
Link Copied!

আরফিনুল ইসলাম, নীলফামারী প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুরে উপজেলা নারী উন্নয়ন ফোরামের উদ্যোগে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মেধাবী ও গরিব শিক্ষার্থীদের মাঝে বাই-সাইকেল বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২০ জুন) সকালে উপজেলা পরিষদ চত্বরে আনুষ্ঠানিকভাবে এসব সাইকেল বিতরণ করা হয়।
নারী শিক্ষার প্রসার, ঝড়েপড়া রোধ ও বিদ্যালয়ে যাওয়া সহজ করতে উপজেলায় এডিবি থেকে বরাদ্দের তিন শতাংশ চার লাখ টাকা ব্যায়ে উপজেলার বিভিন্ন শিক্ষপ্রতিষ্ঠানের ৪০ জন শিক্ষার্থীর মাঝে বাইসাইকেল বিতররণ করা হয়। এর মধ্যে রয়েছে ৩২ জন মেয়ে ও ৮ জন ছেলে শিক্ষার্থী।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে সাইকেল তুলে দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোখছেদুল মোমিন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফয়সাল রায়হান, সৈয়দপুর উপজেলা নারী উন্নয়ন ফোরামের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান সানজিদা বেগম লাকী, ভাইস-চেয়ারম্যান আজমল হোসেন সরকার, উপজেলা প্রকৌশলী এম এম আলী রেজা রাজু, বোতলাগাড়ী উচ্চ বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি ও বোতলাগাড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাফিজ প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]