ঢাকা২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে জমিসহ মুজিববর্ষের ঘরের দাবীতে গৃহহীন ও ভূমিহীনদের মানববন্ধন

বার্তা বিভাগ
জুন ১৯, ২০২৩ ৮:২২ অপরাহ্ণ
Link Copied!

আনোয়ার হোসেন, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ

গাইবান্ধার গোবিন্দগঞ্জে মুজিববর্ষের জমিসহ ঘরের দাবীতে গৃহহীন ও ভূমিহীনদের এক বিশাল মানববন্ধন সোমবার (১৯ জুন) সকাল ১১টায় শহরের উপজেলা পরিষদ সড়কে অনুষ্ঠিত হয়েছে।

ওয়ার্কার্স পার্টি গোবিন্দগঞ্জ উপজেলা শাখার সভাপতি এম.এ মতিন মোল্লার সভাপতিত্বে ঘন্টা ব্যাপী অনুষ্ঠিত এ মানববন্ধনে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন, উপজেলা জেএসডি’র  সভাপতি আইয়ুব হোসেন সরকার, উপজেলা বাসদের সভাপতি রফিকুল ইসলাম রফিক, ওয়ার্কার্স পার্টি উপজেলা শাখার সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) লুৎফর রহমান, উপজেলা দর্জি শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সাহারুল ইসলাম, উপজেলা জাতীয় কৃষক পার্টির সভাপতি রবিউল আউয়াল বিএসসি, রিপোর্টাস ফোরামের সভাপতি শাহআলম সরকার সাজু, রিপোর্টাস ইউনিটির সভাপতি ডিপটি প্রধান, ভূমিহীন আবু তালেব, সোলায়মান, সুমি বেগম, মেনেকা বেগম প্রমুখ।

বক্তাগণ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতি গৃহহীন, ভূমিহীনদের মুজিববর্ষের জমিসহ ঘর বরাদ্দের জন্য গত ১৯ মার্চ গাইবান্ধা জেলা প্রশাসক বরাবর ১৬’শ ভূমিহীনের আবেদন অবিলম্বে কার্যকর করার জন্য উপজেলা নির্বাহী অফিসারের প্রতি জোর দাবী জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]