ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যার বিচারের দাবীতে গাইবান্ধায় মানববন্ধন

বার্তা বিভাগ
জুন ১৮, ২০২৩ ১১:০৮ অপরাহ্ণ
Link Copied!

আনোয়ার হোসেন, গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ

সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যার বিচার, সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলসহ সাংবাদিক সুরক্ষা আইন প্রণয়নের দাবীতে প্রেস ক্লাব গাইবান্ধার আয়োজনে রোববার (১৮ জুন) সকালে শহরের গানাস মার্কেটের সামনে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠিত এ মানববন্ধনে বক্তব্য রাখেন, প্রেস ক্লাব গাইবান্ধার সভাপতি মোঃ খালেদ হোসেন, সাধারণ সম্পাদক মোঃ জাভেদ হোসেন, সিনিয়র সহ-সভাপতি রবিন সেন, মিজানুর রহমান রাজু, সহ-সভাপতি শাহজাহান সিরাজ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক লালচান বিশ্বাস সুমন, দপ্তর সম্পাদক মাসুম বিল্লাহ, ধর্ম বিষয়ক সম্পাদক সালাম আশেকি, ফুলছড়ি উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান তুহিন, ভুক্ত ভোগীর পক্ষে সোহাগ মিয়া, এ ছাড়াও সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন, বাসদ গাইবান্ধা জেলা শাখার আহ্বায়ক গোলাম রব্বানী প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]