ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নবীনগরে শিয়ালের কামড়ে দেড় বছরের শিশু লামিয়া আহত

বার্তা বিভাগ
জুন ১৮, ২০২৩ ৮:১৬ অপরাহ্ণ
Link Copied!

মোহাম্মদ জুয়েল রানা, স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া:

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় শিয়ালের কামড়ে লামিয়া নামের দেড় বছরের একটি শিশু আহত হয়েছে।রোববার (১৮ জুন) দুপুরে উপজেলার নাটঘর ইউনিয়নের কুড়িঘর গ্রামে এ ঘটনা ঘটে। আহত লামিয়া কুড়িঘর গ্রামের মধ্য উত্তর পাড়া এলাকার সোহেল মিয়ার মেয়ে।

আহত শিশু লামিয়াকে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকরা।
লামিয়ার দাদী আমেনা বেগম বলেন, দুপুরে লামিয়া বাড়ির উঠানে রাজহাঁসের সাথে খেলা করছিল। এসময় বাড়ির পাশের পাট খেত থেকে একটি শিয়াল উঠানে এসে লামিয়া মাথায় ও মুখে কামড়ায়। লামিয়ার চিৎকার শুনে মানুষজন এগিয়ে আসলে শিয়ালটি পালিয়ে যায়। পরে লামিয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক লামিয়াকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে নিয়ে যেতে বলেন।

আমেনা বেগম আরও বলেন, এ এলাকায় শেয়ালের উৎপাত বেশি। শিয়াল গুলো বাড়ির হাঁস-মুরগী খেয়ে ফেলে। মানুষসহ কেউ শিয়াল থেকে রক্ষা পাচ্ছে না।
ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের শিশু চিকিৎসক তৌকতুল ইসলাম চয়ন বলেন, শিয়ালের কামড়ে একটি শিশু আহত হয়েছে। শিশুটিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সদর হাসপাতালে জলাতঙ্কের ভ্যাকসিন নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]