ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

জগন্নাথপুর থানা পুলিশের বিশেষ অভিযানকালে নগদ অর্থ ও সরঞ্জামাদিসহ গ্রেফতার ১০

বার্তা বিভাগ
জুন ১৭, ২০২৩ ১০:৫৮ অপরাহ্ণ
Link Copied!

ওয়াহিদুর রহমান, বিশেষ প্রতিনিধিঃ-

সুনামগঞ্জ জেলাধীন জগন্নাথপুর থানা-পুলিশ এক বিশেষ অভিযান চালিয়ে নগদ অর্থ ও সরঞ্জামাদি সহ ১০ জুয়ারিকে গ্রেফতার করেছে।

১৭(জুন)শনিবার গ্রেফতারকৃত জুয়ারিদের সুনামগঞ্জ জেল-হাজতে প্রেরণ করা হয়েছে।

১৬(জুন) শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জগন্নাথপুর থানার পুলিশ পরিদর্শক মিজানুর রহমানের দিক-নির্দেশনায় সাব-ইন্সপেক্টর সাইফু উদ্দিন ভূঁইয়া,সাব-ইন্সপেক্টর সাব্বির আহসান ও এএসআই মোঃআব্দুল কাইয়ূমের নেতৃত্বে একদল পুলিশ জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নের রসুলগঞ্জ বাজার এলাকায় বিশেষ অভিযানকালে রসুলগঞ্জ বাজারের নিকটবর্তী সায়েদ মিয়ার বোন জামাই আব্দল ওদুদের বসত ঘর থেকে জুয়া খেলারত আবস্হায় ১০ জুয়ারিকে গ্রেফতার করা হয়।

এসময় নগদ ১৮ হাজার ৪শত ৫০টাকা ও বিভিন্ন রংয়ের ১০৪টি তাস জব্দ করে পুলিশ।

আটককৃত জুয়ারিরা- জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নের রসুলগঞ্জ বাজার(ধরমীশা)গ্রামের মৃতঃ আব্দুল খালিকের পুত্র সুজন মিয়া(৩৫), দড়িকুঞ্জনপুর গ্রামের মৃতঃশরিয়ত খাঁনের পুত্র এলেমান খাঁন(৪৬),দড়িকুঞ্জনপুর আইনুল হকের পুত্র বাচ্চু মিয়া(৩৮),রসুলগঞ্জ বাজার এলাকার মৃতঃআব্দুল মনাফের পুত্র আজাদ আলী(৫০),মৃতঃছমক আলীর পুত্র সোনা মিয়া(৪২),মৃতঃআব্দুল মনাফের পুত্র রুকন মিয়া(৪০),মৃতঃআব্দুল গফুর(কুদ্দুছ ড্রাইভার)এর পুত্র সায়েদ মিয়া(৩০),মীরপুর ইউনিয়নে আধুয়া গ্রামের মৃতঃপ্রফুল্ল দের পুত্র লিমন দে(২৭)। ছাতক থানাধীন দোলার বাজার ইউনিয়নের বসন্তপুর গ্রামের ইয়াদ আলীর পুত্র সুমন আহমদ(২৮) ও নবীগঞ্জের কলিয়ারদা ইউনিয়নের সান্দারকান্দি (রামপুর)গ্রামের মৃতঃকুদরত মিয়ার পুত্র আব্দুল ওদুদ (৩২)কে গ্রেফতার করতে সক্ষম হয়েছে জগন্নাথপুর থানা-পুলিশ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]