ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

বেনাপোল পোর্ট থানার পৃথক অভিযানে ফেনসিডিল, ইয়াবা সহ বিভিন্ন মামলায় গ্রেফতার ১৯

বার্তা বিভাগ
জুন ১৬, ২০২৩ ৯:৪৪ অপরাহ্ণ
Link Copied!

রায়হান সিদ্দিকী,শার্শা উপজেলা প্রতিনিধি:

যশোরের বেনাপোলের পোর্ট থানা পুলিশের পৃথক অভিযােন ৩৫ বোতল ফেনসিডিল ও ১২৭ পিচ ইয়াবা ট্যাবলেট সহ বিভিন্ন মামলার ১৯ জনকে গ্রেফতার করেছে পোর্ট থানা পুলিশ।

শুক্রবার (১৬ জুন) বেনাপোল পোর্ট থানাধীন দুর্গাপুর গ্রামের ০৩ রাস্তা মোর হতে ১০৫ পিছ ইয়াবা ট্যাবলেটসহ আসামী তুহিন হোসেন পিতা: শুকুর আলী গ্রাম : কাগজপুকুর কে আটক করেন এবং বেনাপোল স্থলবন্দরের ২২ নং গেটের পাকা রাস্তার উপর হতে ২২ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আসামী বিল্লাল হোসেন (৪৬) পিতা-মৃত: গনি সিকদার মাতা-মোছাঃ জহুরা খাতুন স্থায়ী: গ্রাম- ভবেরবেড় কে আটক করেন।

তাছাড়া পোর্ট থানা পুলিশের পৃথক আরেকটি অভিযানে ৩৫ বোতল ফেন্সিডিলসহ আসামী নুর মোহাম্মদ পিতা: মৃত আবু বক্কর সিদ্দিক গ্রাম: উত্তর বারোপোতা কে আটক করেন।

এছাড়া, গোপন সংবাদের ভিত্তিতে গ্রেফতারী পরোয়ানা ভুক্ত আসামী ১। মোঃ জামাল মোড়ল পিতা-মোঃ জামাত আলী গ্রাম-সরবাংহুদা ২। মোঃ হারুন অর রশিদ, পিতা-মোঃ সিরাজুল ইসলাম, গ্রাম-গাতিপাড়া তেরঘরপাড়া, ৩। সত্যজিত বিশ্বাস (৩০), পিতা-নারায়ন বিশ্বাস, গ্রাম-মানকিয়া, ৪। মোঃ মনজুর ইসলাম, পিতা-মৃত জানে আলম, গ্রাম-ভবেরবেড়,
৫। সাহেব আলী, পিতা-মৃত মনসুর আলী, গ্রাম-শিবনাথপুর ৬। রিপন হোসেন, পিতা-আবদুল্লাহ হোসেন, গ্রাম-গাজীপুর ৭। মেহেদী হাসান, পিতা-মুজিবর রহমান, গ্রাম-ভবেরবেড় ৮। মোঃ মঞ্জু হোসেন পিতা-মোঃ জানে আলম গ্রাম-ভবেরবেড় কে অভিযান পরিচালনা করে আটক করা হয়।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ জনাব কামাল হোসেন ভূঁইয়া বলেন, গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামিরা গোপনে এলাকায় অবস্থান করছে, এমন খবরে, থানা এলাকার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ১৬ জন পরোয়ানাভুক্ত আসামিকে গ্রেফতার করা হয়। অপরদিকে, মাদক বেচাকেনার অপরাধে ৩৫ বোতল ফেনসিডিল ও ১২৭ পিচ ইয়াবা ট্যাবলেট সহ তিনজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতাকৃত আসামিদের যশোর আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]