ঢাকা১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

যশোরের শার্শায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

বার্তা বিভাগ
জুন ১৪, ২০২৩ ৯:২১ অপরাহ্ণ
Link Copied!

রায়হান সিদ্দিকী, বেনাপোল প্রতিনিধি :

জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্ধ-১৭) ২০২৩ এর ফাইনাল খেলা, পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৪ জুন) বিকেলে শার্শা শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এই খেলা অনুষ্ঠিত হয়। খেলায় শার্শা উপজেলার ১১ টি ইউনিয়ন থেকে ১১টি দল অংশগ্রহণ করে। সর্বশেষ শার্শা ফুটবল একাদশ ও গোগা ফুটবল একাদশ ফাইনালে পৌঁছে।

বিকালে শার্শা ফুটবল একাদশ ও গোগা ফুটবল একাদশ ফাইনালে মুখোমুখি হাড্ডাহাড্ডি খেলায় শার্শা ফুটবল একাদশ গোগা ফুটবল একাদশকে ৬-০ গোলে হারিয়ে জয়লাভ করে।

শার্শা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নারায়ন চন্দ্র পাল এর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর-১ (শার্শা) আসনের এমপি আলহাজ্ব শেখ আফিল উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তি যোদ্ধা সিরাজুল হক মঞ্জু, শার্শা সহকারী কমিশনার (ভূমি)ফারজানা ইসলাম, শার্শা থানার অফিসার ইনচার্জ এস.এম আকিকুল ইসলাম, বেনাপোল থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূঁইয়া, মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, শার্শা উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আব্দুল্লাহ আল রাসেল, শার্শা সদর ইউনিয়নের চেয়ারম্যান কবির উদ্দিন তোতা, গোগা ইউনিয়নের চেয়ারম্যান তবিবুর রহমান প্রমূখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]