ঢাকা১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

ব্রাক্ষণবাড়িয়া নবীনগরে ৫কেজি গাঁজা সহ গ্রেফতার ২

বার্তা বিভাগ
জুন ১৪, ২০২৩ ৯:০২ অপরাহ্ণ
Link Copied!

মোহাম্মদ জুয়েল রানা, স্টাফ রিপোর্টার. ব্রাক্ষণবাড়িয়া:

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর থানার শিবপুর অস্হায়ী পুলিশ ক্যাম্পের ইনচার্জ,উপ-পরিদর্শক(এসআই)শেখ কামাল সংগীয় ফোর্সের সহায়তায় নূর নগরের শিবপুর সিএনজি স্টান্ডে গোপন সংবাদ পেয়ে অভিযান পরিচালনা করে দুইজন মহিলা মাদক বিক্রেতা কে ৫ কেজি গাঁজা সহ গ্রেফতার করেছে পুলিশ।

টানপাড়া নিবাসী, ১.শিল্পী বেগম(২৬) ২.রাছনা বেগম(২৮) নামের দুই মহিলাকে আটক করেছে শিবপুর অস্হায়ী পুলিশ ফাঁড়ি।

শিবপুর অস্হায়ী পুলিশ ফাড়ি ইর্নচাজ শেখ কামাল জানান দীর্ঘ দিন ধরে তারা এই মাদক ব্যাবসা চালিয়ে যাচ্ছে বলে জানাযায়। অনেক চেষ্টা চালিয়ে আজ ১৪/৬/২৩ ইং, বুধবার দুপুরে আনুমানিক ২.৪০ টায় উক্ত দুই মহিলা মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হই।

পুলিশ ফোর্স সহ আপনারা আমাকে সহযোগিতা করুন আমি এই নবীনগরের পূর্ব ৬টি ইউনিয়ন থেকে মাদক মুক্ত করতে চেস্টা চালিয়ে যাব ইনশাল্লাহ ।

থানা সূত্র জানায়, আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]