ঢাকা২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

নোয়াখালীতে বাসায় ঢুকে মা-মেয়েকে কুপিয়ে হত্যা

বার্তা বিভাগ
জুন ১৪, ২০২৩ ৩:৫১ অপরাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিনিধিঃ-

নোয়াখালী পৌর এলাকার এক বাসায় ঢুকে মা-মেয়েকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এই ঘটনায় স্থানীয়রা একজনকে আটক করে পুলিশের সোপর্দ করেছে।

বুধবার (১৪ জুন) বেলা ১১টায় পৌর এলাকার হরিনারায়ণপুর বার্লিংটন মোড় নাম স্থানে এই ঘটনা ঘটে।

নোয়াখালী সুধারাম মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান পাঠান ও ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও)সৈয়দ মহিউদ্দিন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন-নোয়াখালী পৌরসভার ৫ নং ওয়ার্ডের ফজলে আজিম কচি মিয়ার স্ত্রী নূর নাহার বেগম ও তার এসএসসি ফল প্রার্থী মেয়ে ফাতেমা আজিম প্রিয়ন্তী।

ওই বাসার এক ভাড়াটিয়া নারী জানান, সকালে দ্বিতীয় তলা থেকে চিৎকার করতে করতে প্রিয়ন্তী রক্তাক্ত অবস্থায় দরজার সামনে আসে। পরে দরজা খুলে দিলে সে মেঝেতে পড়ে যায়। পরে প্রিয়ন্তীকে রক্তাক্ত অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আমিন নামে স্থানীয় এক ব্যবসায়ী জানান, ওই বাসা থেকে এক যুবক বের হওয়ার সময় তাকে আটক করতে চাইলে প্রথমে সে দৌড়ে পালিয়ে যায়। পরে তাকে প্রায় ২০০ মিটার দূর থেকে ধাওয়া করে আটক করেন তারা। এ সময় ওই যুবকের জামা-কাপড় রক্ত মাখা ছিল।পরে স্থানীয়রা প্রিয়ন্তীদের দোতলার বাসায় গিয়ে দেখেন তার মা নুর নাহারও রক্তাক্ত অবস্থায় এক কক্ষে পড়ে রয়েছেন।

সুধারাম মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান পাঠান জানান, মা মেয়েকে কুপিয়ে হত্যার ঘটনায় আলতাফ হোসেন নামে একজনকে স্থানীয়রা আটক করে। পরে তাকে পুলিশ থানায় নিয়ে আসে। ঘটনার রহস্য উদঘাটনে চেষ্টা করা হচ্ছে বলেও জানান তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]