ঢাকা১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ

বর্তমান সরকারের অধীনে আগামী সংসদ নির্বাচন নিরপেক্ষ হওয়া সম্ভব নয়’শেরপুরে -জিএম কাদের

বার্তা বিভাগ
জুন ১৩, ২০২৩ ৮:৫৬ অপরাহ্ণ
Link Copied!

মোঃ জুলহাস উদ্দিন হিরো, শেরপুর প্রতিনিধি:

শেরপুর জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ১৩ জুন মঙ্গলবার দুপুরে শেরপুর পৌর শহরের চকবাজার এলাকায় কেন্দ্রীয় শহিদ মিনার চত্বরে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে আলহাজ্ব মোঃ ইলিয়াস উদ্দিনকে সভাপতি, ঢাকাস্থ উদয়ন গ্রুপের চেয়ারম্যান মাহমুদুল হক মনিকে সাধারণ সম্পাদক ও আশরাফ হোসেনকে সাংগঠনিক সম্পাদক করে তিন সদস্যের জেলা কমিটি ঘোষণা করা হয়।

এতে প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধীদলীয় উপনেতা সাবেক মন্ত্রী গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেন, আওয়ামী লীগ এবং বিএনপি কারো প্রতি দেশের জনগণের আস্থা নেই। আমরা মহাজোটের শরিক হিসেবে যথাযথ মূল্যায়ন পাইনি। আওয়ামীলীগ একনায়কতন্ত্র কায়েম করেছে। এই অবস্থা থেকে জনগণকে মুক্তি দিতে পারে একমাত্র জাতীয় পার্টি।

এর আগে সার্কিট হাউজে সাংবাদিকদের তিনি বলেন,”যেভাবে নির্বাচন হচ্ছে তাতে বর্তমান সরকারের অধিনে আগামী সংসদ নির্বাচন সুষ্ঠু নিরপেক্ষ হ‌ওয়া সম্ভব নয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হলে আমরা বুঝেশুনে সিদ্ধান্ত নিবো। সুষ্ঠু নির্বাচন করার সার্থে মার্কিন ভিসা নীতি আমারা সর্মথন করি। একটি অবাধ সুষ্ঠু নির্বাচনের জন্য আমরা ৩শ আসনে প্রার্থী প্রস্তুত রেখেছি।

সম্মেলনে প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির মহাসচিব ও সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মজিবুল হক চুন্নু।

কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও শেরপুর জেলার সভাপতি আলহাজ্ব ইলিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও সাংগঠনিত সম্পাদক এস.এম আশরাফের সঞ্চালনায় অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন, জাপা কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা এ,বি,এম রুহুল আমিন হাওলাদার, ময়মনসিংহ বিভাগের প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব মো: ফখরুল ইমাম এমপি, প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব মোস্তফা আল মাহমুদ, জাপা চেয়ারম্যানের রাজনৈতিক উপদেষ্টা ইন্জিনিয়ার মোহাম্মদ সিরাজুল ইসলাম প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে হয়। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বে-আইনি। যোগাযোগ: হটলাইন: +8801602122404 ,  +8801746765793 (Whatsapp), ই-মেইল: [email protected]